যশোরের মনিরামপুরে পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু

যশোরের মনিরামপুরে পুকুরের পানিতে ডুবে দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (৬ এপ্রিল দুপুরে উপজেলার বারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুই শিশু হলো- বারপাড়া গ্রামের শহিদুল ইসলাম মাষ্টারের মেয়ে সামিয়া (৪) ও ছেলে সাবিদ (৩)।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মনিরামপুর থানা অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ। একই পরিবারের দুই শিশু সন্তানের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পরিবারে মাঝে চলছে শোকের মতম।

পুলিশ ও স্থানীয়রা জানায়- সামিয়া ও সাবিত এরা দুই ভাই-বোন। সকালে তারা বাড়ির পাশে খেলতে থাকে। অনেকক্ষণ দুই শিশুকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন তাদের খোজা-খুঁজি শুরু করে।

আশপাশের বাড়িতে তাদের সন্ধান না পেয়ে খোঁজা-খুজির এক পর্যায়ে দুপুরে ২টার দিকে বসতঘরের পাশে পুকুরের পানিতে তাদের নিথর দেহ ভাসতে দেখে পরিবারের লোকজন। পরে তাদেরকে উদ্ধার করে নিকটস্থ চিকিৎসা কেন্দ্রে নিলে পল্লী চিকিৎসক আজিজুর রহমান দুই শিশুকে মৃত. ঘোষনা করেন।

এদিকে একই পরিবারের দুই শিশু সন্তানের মর্মান্তিক এ মৃত্যুর ঘটনায় নিহতদের পারিবারে মাঝে চলছে শোকের মাতম। শোকাবহ পরিবারের স্বজনদের সমবেদনা জানাতে ঘটনাস্থলে ছুটে যান মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মোঃ ফারুক হোসেন।