যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সালেহ আহমদ মিন্টু

যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালেহ আহমদ মিন্টু।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) জেলা পরিষদে তাকে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়। গত ১৭অক্টোবর যশোর জেলা পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ড (শার্শা উপজেলা) থেকে তিনি জেলা পরিষদ সদস্য নির্বাচিত হন।

সালেহ আহমদ মিন্টু রাজনৈতিক জীবণে অত্যন্ত স্বচ্ছতার সাথে ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি রাজনৈতিক জীবনে ১৯৬৯-১৯৭৬ সাল পর্যন্ত শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন, পরে শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দ্বায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দ্বায়িত্ব পালন করছেন।

যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তিনি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
এছাড়াও ৮৫ যশোর-১ শার্শার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, যশোর জেলা পরিষদের (সকল উপজেলার) নির্বাচিত সকল সদস্য, সংরক্ষিত নারী সদস্য ও জেলা পরিষদের সকল পর্যায়ের কর্মকতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালেহ আহমদ মিন্টু যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শার্শা প্রেসক্লাব’র পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সভাপতি আব্দুল মুননাফ, সাবেক সভাপতি আসাদুজ্জামান আসাদ, সিনিয়র সহ-সভাপতি হেদায়েত উল্লাহ, মাষ্টার রবিউল হোসেন সাধারণ সম্পাদক ইয়ানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষায়ক সম্পাদক সেলিম রেজা ও প্রচার সম্পাদক আসাদুর রহমান প্রমূখ।