যশোরের শার্শাতে আর্সেনিক ঝুকি নিরসন ও নিরাপদ পানি নিশ্চিতকরণ প্রকল্পের অবহিতকরণ সভা

যশোরের শার্শাতে আর্সেনিক ঝুকি নিরসনে কমিউনিটির সক্ষমতা বৃদ্ধি এবং নিরাপদ পানি নিশ্চিতকরণ প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও ইউনিসেফ বাংলাদেশের আর্থিক সহযোগিতায় এবং ইনভায়রনমেন্ট এন্ড পপুলেশন রিসার্চ সেন্টার (ইপিআরসি)’র আয়োজনে জিওবি-ইউনিসেফ (আর্সেনিক ঝুকি নিরসনে কমিউনিটির সক্ষমতা বৃদ্ধি এবং সকলের জন্য নিরাপদ পানি নিশ্চিতকরণ) প্রকল্পের অবহিতকরণ কর্মশালায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার নয়ন কুমার রাজবংশী। অনুষ্ঠানের শুরুতে জিওবি ইউনিসেফ প্রকল্পের আওতায় উপজেলার ৪টি ইউনিয়নের প্রকল্পের সার্বিক কাজের বিষয় তুলে ধরেন, ইউনিসেফ জোনাল অফিস খুলনা ওয়াস অফিসার মোহাম্মদ নাহিদ মাহমুদ।

ইপিআরসি’র এরিয়া ম্যানেজার মনিরুল ইসলামের সঞ্চলনায় কর্মশালায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ইপিআরসি এর সহকারী নির্বাহী প্রেসিডেন্ট ডাঃ সুফিয়া খানম, প্রোগ্রাম ডিরেক্টর তোফায়েল আহমেদ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী নুর ইসলাম সহ উপজেলার সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়াম্যান, ইউপি সচিব, ইউপি সদস্য ও ইমাম প্রতিনিধিবৃন্দ।