নেত্রকোনার মদনে মানবতার সেবা রক্তদান গ্রুপ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মানবতার সার্থে থাকবো মোরা একসাথে এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোনা মদন উপজেলা পাবলিক হল রুমে মানবতার সেবা ও রক্তদান গ্রুপ এর উদ্যোগে শনিবার (৩১ ডিসেম্বর) সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

গ্রাম বাংলার অনলাইন ভিত্তিক মানবতার সেবায় রক্তদান গ্রুপ এর পক্ষ থেকে অসহায় গরীব ও ছিন্নমূল ৪ শতাদিক মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মানবতার সেবায় রক্তদান গ্রুপের সিনিয়র সহ-সভাপতি মোঃ জিয়াউর রহমান,সংগঠনের উপদেষ্টা শাহ মোহাম্মদ আল ইমরান, উপদেষ্টা মোঃ হুমায়ুন কবির, সন্মানিত সদস্য আবুল হাসান সিদ্দিকী, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রক্তদান গ্রুপের প্রধান উপদেষ্টা মাওলানা মাহবুবুল আলম।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মানবতার সেবা রক্তদান গ্রুপের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহাগ। বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা মাহবুবুর আলম তিনি বলেন,আমরা প্রতি বছর বিভিন্ন স্থানে শীতার্থদের মাঝে কিছু শীতবস্ত্র পৌছে দেওয়ার চেষ্টা করি।

আমরা চাই আমাদের দ্বারাই কিছু অসহায় মানুষ হলেও শীতের কষ্ট থেকে কিছুটা রক্ষা পাবে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মদন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন সহ গণমাধ্যম কর্মীগন।