যারা দলকে ক্ষতিগ্রস্ত করতে চায় তাদেরকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে : সুজিত রায় নন্দী

স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে অন্ধ, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে চাঁদপুর জেলা আওয়ামী লীগ।

শুক্রবার (২৭ জানুয়ারী) বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। তিনি তার বক্তব্যে বলেন, বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্যে নিজের জীবন বিলিয়ে দিয়েছেন বঙ্গবন্ধু। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিরলসভাবে কাজ করছেন।

তিনি বলেন, এ দেশের ৭ লাখ ১১ হাজার গৃহহীনকে জননেত্রী শেখ হাসিনা গৃহ নির্মাণ করে দিয়েছেন। যার জমি আছে ঘর নেই, তাকেও ঘর নির্মাণ করে দিচ্ছেন। বিগত কোনো সরকার তা করেন নি। করোনাকালীন সময় মানুষ ঘরে ঘরে খাদ্য পৌঁছে দিয়েছেন ও বিনা পয়সায় করোনা টিকা প্রদান করেছেন। যারা দলকে ক্ষতিগ্রস্ত করতে চায় তাদেরকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্ল্যাহ আখন্দ, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া।

এ সময় জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অন্ধ, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।