রংপুরের কাউনিয়া মীরবাগ রেলসেতুর নীচ থেকে গাঁজাসহ এক ব্যক্তির লাশ উদ্ধার

রংপুরের কাউনিয়া উপজেলার মীরবাগ রেল গেটের পূর্বে সাধু লিচু বাগানের কাছে বুধবার (৬ সেপ্টেম্বর) রেল সেতুর নীচে ডোবা থেকে এক আধা বয়সী পুরুষ ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার মীরবাগ রেল গেটের পূর্বে শহীদবাগ ইউনিয়নের সাধু লিচু বাগানের কাছে রেল সেতুর নীচে ডোবার পানিতে আধা বয়সী এক ব্যক্তির লাশ ভাসতে দেখে রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাওয়া পথচারী চিৎকার শুরু করেন। নিমিষেই শত শত মানুষের ঢল নামে ওই এলাকায়। পুলিশ কে খবর দিলে পুলিশ এসে দুপুরে লাশ উদ্ধার করে। লোকটি আনুমানিক বয়স হবে ৪৫ বছর, লাশের পড়নে ধুসর কালার প্যান্ট, খয়েরি চেক শার্ট, ঘারে ঝুলানো অফিসিয়াল ব্যাগ ও হাতে হাত ঘড়ি পড়া ছিল। লাশ উদ্ধারের পর তার শরীর থেকে প্রায় ৩ কেজি গাঁজা, ৫ হাজার ৩ শত নগদ টাকা ও একটি ছোট ছুরি পাওয়া যায়। প্রত্যক্ষদর্শীরা ধারনা করছেন দূর্বৃত্তরা তাকে হত্যা করে নির্জন রেল সেতুর নীচে ডোবার পানিতে ফেলে দেয়।

এ বিষয়ে কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান হত্যার কারণ জানা যায়নি, ময়না তদন্ত রিপোর্ট আসার পর বুঝা যাবে। লাশের পরিচয় পাওয়া গেছে সে লালমনিরহাট জেলা সদরের মাষ্টার পাড়া এলাকার মুন্সি খালেকুজ্জামান এর পুত্র মুন্সি আতিকুজ্জামান। লাশ রংপুর মর্গে প্রেরণ করা হবে।