রংপুরের পীরগঞ্জে প্রেমের টানে দু’বোনকে নিয়ে উধাও প্রেমিক ট্রাক্টর ড্রাইভার!

প্রেম মানে না জাতি কুল, মানে না শাসন বারণ। আর প্রেমের শেষ পরিণাম বিয়ে। তাই প্রেমকে চির অম্লান করে রাখতে এক ট্রাক্টর চালক ৯ম শ্রেণী পড়ুয়া চাচাতো জ্যাঠাতো দু’বোনকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।

ঘটনাটি ঘটেছে রংপুরের পীরগঞ্জ পৌরসভাস্থ রায়পুর ইউনিয়নের নিয়ামতপুর গ্রামে। বিষয়টি এলাকায় দারুন চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

গ্রামবাসী ও পারিবারিক সূত্র জানায়, নিয়ামতপুর গ্রামের ইকরামুল হোসেনের পুত্র ট্রাক্টর চালক রিপন মিয়া (১৯)র সাথে একই গ্রামের ৯ম শ্রেণী পড়ুয়া চাচাতো জ্যাঠাতো দু’বোনের ত্রিমুখী প্রেমের সম্পর্ক গড়ে উঠে প্রায় এক বছর ধরে। গ্রাম্য সম্পর্কে রিপন ও দু’ছাত্রী চাচা ভাতিজি। তারা দু’বোন পীরগঞ্জ শেখ হাসিনা আদর্শ বালিকা বিদ্যালয়ের ছাত্রী।

শনিবার বিকালে দু’বোন তাদের পরিবারকে মার্কেট করার ছলনা দিয়ে শঠিবাড়ী হাটে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এদিকে প্রেমিক রিপন মিয়া মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে পূর্বপরিকল্পনা অনুযায়ী দু’প্রেমিকাকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়।

এ ব্যাপারে রোববার সকালে পৌর কমিশনার মোশারফ হোসেন মিঠু’র সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা পুলিশের সহায়তায় দ্রুত ওই ৩ তরুণ তরুণীকে উদ্ধারে জোর প্রচেষ্টা চালাচ্ছি।