রাজধানীতে কাপা’র শিক্ষক সংবর্ধনা ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলার কলারোয়া থানার ঐতিহ্যবাহি প্রাচীন কলারোয়া জি কে.এম.কে পাইলট হাইস্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন কলারোয়া পাইলট হাইস্কুল এ্যালামনাই এসোসিয়েশনের (কাপা) শিক্ষক সংবর্ধনা ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে।

রাজধানীর কালশী ক্যাফে এন্ড বোর্ড ক্লাবে অনুষ্ঠিত এই ফ্যামিলি ডেতে দিনভর আড্ডা, মহিলাদের পিলো পাস, বাচ্চাদের বল নিক্ষেপ প্রতিযোগিতা, র‌্যাফল ড্রসহ বিভিন্ন আনন্দ-উল্লাসে সদস্য ও তাদের পরিবারের মিলনমেলায় পরিনত হয়।

নানা আয়োজনে জামজমকপূর্ণ এই অনুষ্ঠানে দ্বিতীয় পর্বে স্কুলের তিনজন প্রাক্তন শিক্ষক ও ‘কাপা’র পাঁচজন উপদেষ্টাকে সংবর্ধনা দেয়া হয়। সংগঠনের সাধারণ সম্পাদক অভিজিৎ চৌধুরীর সভাপতিত্বে ও আয়োজক কমিটির আহ্বায়ক আলমগীর কবীর বাবুর সমন্বয়ে সংবর্ধনা পর্ব পরিচালনা করেন আরিফুজ্জামান মামুন।

সংবর্ধনা প্রাপ্ত তিনজন শিক্ষক হলেন, মো: আবুল হোসেন, শওকত আলী ও এসএম গোলাম রাব্বানী। যে পাঁচজন স্কুলের প্রাক্তন ছাত্র ও কাপা’র উপদেষ্টাকে সংবর্ধনা দেয়া হয় তারা হলেন, দুদক কর্মকর্তা খান মিজানুল ইসলাম সেলিম, ব্রাক ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট কাজী আছাদুজ্জামান, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ রেজাউল করীম, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা শেখ আমজাদ হোসেন ও ব্যবসায়ী মো: আজহারুল ইসলাম।

কাপা’র সাধারণ সম্পাদক অভিজিৎ চৌধুরী আয়োজন নিয়ে বলেন, একদিন হেসে খেলে নিজেদের মধ্যে আলাপ আলোচনা করলে সব বিদ্বেষ দূর হয়ে যায়। ফ্যামিলি ডে পরস্পরের বন্ধন অটুট করে। এবছর আমরা আমাদের পাঁচ শিক্ষাগুরু ও পাঁচজন উপদেষ্টাকে সংবর্ধনা দিতে পেরেছি। যেটা আমাদের জন্য গর্বের ও সৌভাগ্যের।

আহ্বায়ক আয়োজক কমিটির আহ্বায়ক আলমগীর কবীর বাবু বলেন, আমরা সবসময় সদস্য ও তাদের পরিবারের জন্য ভিন্ন কিছু আয়োজন করার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় বার্ষিক এই পারিবারিক মিলনমেলার আয়োজন। সামনের দিনে সদস্য ও তার পরিবারের জন্য আরও নতুন কিছু করার চেষ্টা থাকবে।