লাভগুরু সজলের প্রেমিকা পিয়া বিপাশা

প্রত্যেকটা মানুষের জীবনে একবার হলেও প্রেম আসে। সেটা কখনো বা সময়ে বা অসময়ে। প্রেমের ক্ষেত্রে যে সবাই সফল তা কিন্তু নয়, ব্যর্থতার সংখ্যাও অনেক। প্রেমে ব্যর্থ হয়ে হতাশ হওয়াটাও স্বাভাবিক। কিন্তু তার মানে এই না যে জীবন অর্থহীন।

অতি সাধারণ একটি ছেলে সজল। প্রেম করতে গিয়ে ব্যর্থ হয় বারবার। ব্যর্থ হওয়ার পর একটা সময় লাভগুরু হয়ে উঠেন তিনি। নিজের ভগ্ন সময়ে তিন তিনজন নারীর প্রেমের প্রস্তাব পান লাভগুরু সজল। আর তখনি শুরু হয় নাটকীয় মজার কাহিনী। এমনি এক মজার গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘ব্রোকেন জোন’।

এখানে নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা সজল এবং তার সঙ্গে রয়েছেন পিয়া বিপাশা। নাটকটি নির্মাণ করেছেন নাসিম সাহনিক।

নাটকটি প্রসঙ্গে সজল বলেন, ‘এই নাটকের গল্পে দর্শকদের জন্য একটি মেসেজ আছে। আমাদের এই সময়ের ছেলেমেয়েরা প্রেমে ব্যর্থ হলেই সুসাইডসহ নানা রকম অঘটন ঘটিয়ে থাকে যা কখনোই কারো কাম্য নয়। চরিত্রটির মধ্যে এক ধরনের কমেডি আছে। তবে বিষয়বস্তুটি অনেক গভীর।’

পিয়া বিপাশা বলেন, ‘প্রেম-ভালোবাসা জীবনের একটি অংশ। প্রেম-ভালোবাসাটাই জীবন নয়। প্রেমে ব্যর্থ হয়ে অনেকে ভুল পথ বেছে নেয়। এরকমই একটি প্রেমের গল্প যেটাতে একটা সুন্দর মেসেজ রয়েছে। সবশেষে কথা কিন্তু এটাই, সফলতা ও ব্যর্থতা নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে।’

আসছে পহেলা বৈশাখ উপলক্ষে নাটকটি এটিএন বাংলা চ্যানেলে প্রচার করা হবে।