লালমনিরহাটের হাতীবান্ধায় বিদেশি পিস্তল ও ইয়াবাসহ চিহ্নিত মাদককারবারি আটক

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে বিদেশি পিস্তলসহ সাইফুর রহমান (৩৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (০৫ মে) ভোররাতে উপজেলার নওদাবাস ইউনিয়নের পূর্ব নওদাবাস এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন পুলিশ।

গ্রেফতারকৃত সাইফুর রহমান (৩৫) উপজেলার পূর্ব নওদাবাস গ্রামের আব্দুল গফুরের ছেলে।

হাতীবান্ধা থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলাধীন নওদাবাস ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় গোপন তথ্যের ভিত্তিতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে বিদেশী পিস্তলসহ দেশের চিহ্নিত মাদক কারবারি সাইফুর রহমান (৩৫) কে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ৭.২৫, ৩ রাউন্ড তাজা বুলেট,একটি ম্যাগজিন ও ৩৭৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক সাইফুর রহমান একজন চিহ্নিত মাদক কারবারি। সে দীর্ঘদিন ধরে চট্রগ্রামে থেকে দেশের বিভিন্ন স্থানে ইয়াবার চালান পাচার করে আসছে। সেখানে তার নামে একটি মাদকের মামলাও রয়েছে। তার গ্রামের বাড়ি লাললমনিরহাটের হাতীবান্ধা পূর্ব নওদাবাস গ্রামে। মাঝে মাঝে বাড়িতে বেড়াতে আসে।

গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ সাইফুর রহমানকে আটক করা হয়। তার তথ্যের ভিত্তিতে একটি বিদেশি পিস্তল, তাজা বুলেট, একটি ম্যাগাজিন ও ৩৭৫ পিচ ইয়াবা জব্দ করা হয়। তার বিরুদ্ধে স্থানীয় থানায় দুটি মামলা দায়ের হয়েছে। শুক্রবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।