লালমনিরহাট-২ আসনের নির্বাচিত সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদকে সংবর্ধনা

লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনের সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, জাতির পিতার সুযোগ্য কন্যা বিশ্বনেত্রী শেখ হাসিনার নির্দেশ পালন করে তার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় শামিল থেকে সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই।

বুধবার (৬ মার্চ) সন্ধ্যায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার আরএমপি উচ্চ বিদ্যালয়ের মাঠে তুষভাণ্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন সভাপতি নুর ইসলাম আহমেদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, লালমনিরহাট জেলা আওয়ামী সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেবদাস বাবুল।

যুবলীগ সভাপতি রেফাজ রাঙ্গা, যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, আদিতমারী উপজেলার আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী, উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান প্রমূখ।

এ সময় উপজেলা আওয়ামী লীগ, উপজেলা ছাত্রলীগের নেতা এবং উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান, মাধ্যমিক শিক্ষক সমিতিসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, শিক্ষাপ্রতিষ্ঠান ও কয়েকটি সামাজিক সংগঠন নুরুজ্জামান আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।