লিংকনের প্রযোজনায় আরজে শান্ত’র “আহা জীবন”

রেডিও ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ আরজে শান্ত। এবিসি রেডিও-তে ডর, ঢাকা এফএমে বি পজেটিভ, ধোকা, পুলিশ ডায়েরীসহ অসংখ্য রেডিও অনুষ্ঠানের মাধ্যমে তিনি জনপ্রিয়তা অর্জন করেন। এদিকে আরেকজন জনপ্রিয় রেডিও জকি ও রেডিও ধ্বনি ৯১.২ এফএমের হেড অব প্রোগ্রাম হলেন লিংকন।

এবার লিংকনের প্রযোজনায় রেডিও ধ্বনিতে যাত্রা শুরু করছেন আরজে শান্ত। এই নিয়ে আরজে শান্ত জানান, আমার আত্মার সাথে মিশে আছে রেডিও। মাইক্রোফোনে কথা বলাটা আমার কাছে নেশার মতো। হোক সেটা রেডিও কিংবা টিভি অথবা ফেইসবুকে অভিমানের শহরে লাইভ। কথা বলতে পারাটা আমার জন্যে আনন্দের। আমি ধন্যবাদ জানাতে চাই লিংকন ভাইকে এবং রেডিও ধ্বনিকে আমাকে শ্রোতাদের কাছে পৌঁছে দেবার এই উদ্যোগের জন্যে।

এই ব্যাপারে রেডিও ধ্বনির হেড অফ প্রোগ্রাম লিংকন জানান, আমার যেটা মনে হয় গতানুগতিকতার বাইরে অন্যরকমভাবে শ্রোতারা আরজে শান্তকে পাবে এবং অনুষ্ঠানটি অনেক ভালোভাবে গ্রহণ করবে।

এই মুহূর্তে রেডিও ধ্বনি ৯১.২ এফএমে আরজে শান্ত যে দুটি অনুষ্ঠান করতে যাচ্ছেন তার মধ্যে একটির নাম “আহা জীবন” যা মানুষের জীবনের গল্প নির্ভর একটি অনুষ্ঠান হবে। অপরদিকে আরেকটি অনুষ্ঠান তিনি উপস্থাপনা করবেন যার নাম “হোয়াইট কলার”। এটি মূলত কর্পোরেট জগতের সফল মানুষদের গল্প নিয়ে। দুটি অনুষ্ঠান নিয়েই লিংকন এবং শান্ত অসাধারণ কিছু উপহার দেবার পরিকল্পনা করছেন।

“আহা জীবন” নামটি নিয়ে জানতে চাইলে আরজে শান্ত বলেন, এই নামটি মনদীপ ঘরাই দাদা দিয়েছেন। আমি জীবনে অনেক কিছুর জন্যে দাদার কাছে কৃতজ্ঞ। এই অনুষ্ঠানের কনসেপ্ট শুনবার পরেই উনি এই নাম দেন।

এছাড়াও মশিউর রহমান শান্তর প্রযোজনায় এবং উপস্থাপনায় দর্শকনন্দিত টিভি চ্যানেল এস এ টিভিতে খুব শীঘ্রই দেখা যাবে “জীবন যেখানে যেমন” এবং কর্পোরেট স্টার নামের দুটি শো।