শিবচরে অপহরণের পরে হত্যা, মরদেহ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে জেলার শিবচরে উপজেলার মাদবরের চর ইউনিয়নের পূর্ব খাড়াকান্দি গ্রামের রতন চোকদারের ছেলে ওবায়দুর চোকদার (১০) নামের এক স্কুল ছাত্রকে অপহরণ করে মুক্তিপণ না দেওয়া তাকে হত্যা, ছয়দিন পরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। খাড়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির ছাত্র ছিল ওবায়াদুর।

সূত্র থেকে জান যায়, রোববার রাতে পুলিশ ওবায়দুর মরদেহটি উদ্ধার করে উপজেলার মাদবরের চরের পুরাতন জাহাজ ঘাট এলাকার মাছের ঘের থেকে। এ সময়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ঔ এলাকার মনির (১৭), রাকিব (২২), মারুফ (১৯) ও ইমরান (১৯) নামের এই চারজন যুবককে আটক করেছে শিবচরের থানার পুলিশ। এর আগে শুক্রবার (১৪ ডিসেম্বর) ওবায়দুর সন্ধ্যায় বাড়ির কাছের দোকানে থেকে কিছু কিনে ফেরার পথে সে অপহরণ হয়। পরে মোবাইল থেকে ফোন করে ওবায়দুরের পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। তার পর থেকে অপহরণকারীদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এ ঘটনায় শিবচর থানায় জিডি করলে পুলিশ মারুফকে আটকের পরে তার কাছ থেকে অপহরণের কথা জানা যায় এবং তার থেকে পাওয়া তথ্যে অনুযায়ি অন্যদের আটক ও মরদেহটি উদ্ধার করছে।

শিবচর থানার পুলিশের কর্মকর্তা বলেন, অপহরণের ঘটনাটি বেশ গুরুত্বের সাথে আমরা দেখা হচ্ছে।