শেরপুরের নালিতাবাড়ীতে ৩ হিন্দু ধর্মাবলম্বীর ইসলাম ধর্ম গ্রহন

শেরপুরের নালিতাবাড়ীতে মা, ছেলেসহ ৩জন হিন্দু ধর্মাবলম্বী ইসলাম ধর্ম গ্রহন করেছেন।

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে একজন মাওলানার কাছে এসে কালেমা পড়ে এবং এভিডেভিডের মাধ্যমে তারা হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেছেন। তারা নালিতাবাড়ী পৌর শহরের গড় কান্দা মহল্লার মৃতঃ খগেন বিশ্বাসের স্ত্রী, সবিতা রানী, তার পুত্র জয় ও বিজয়। ধর্মান্তরিত হওয়ার পর তাদের নাম রেখেছেন, আছিয়া বেগম, মোহাঃ হাসান, মোঃ হোসাইন।

এ বিষয়ে নবমুসলিম আছিয়া বেগম জানান, ইসলাম ধর্ম আমার অনেক আগে থেকেই ভালো লাগতো। প্রতিবেশীদের ইসলাম ধর্মের বিভিন্ন অনুষ্ঠান দেখে আমারও ইসলাম ধর্ম গ্রহণ করতে মন চাইতো। ছেলে বিজয় ইসলাম ধর্ম গ্রহণ করছে শুনে আমি এবং আমার অন্য ছেলে জয়কে নিয়ে রাজি হই ইসলাম ধর্ম গ্রহণ করতে। এ বিষয়ে বিজয় জানান, কারো প্ররোচনায় ইসলাম ধর্ম গ্রহণ করিনি। আমি অনেক দিন থেকেই ইসলাম ধর্ম গ্রহণের জন্য নিজে নিজেই খতনা করেছি। আজ আমার মা ও ভাইকে নিয়ে আদালতের মাধ্যমে এবং কালেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করলাম।

অ্যাডভোকেট মেরাজ উদ্দিন জানান, আজ স্বর্গীয় খগেন বিশ্বাসের স্ত্রী সবিতা রাণী বিশ্বাস ও তার দুই পুত্র স্বেচ্ছায় আমার কাছে এসে তাদের সনাতনী হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। আমি তাদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো: মেহেদী হাসানের মাধ্যমে এফিডেভিট সম্পন্ন করেছি।