শোকাবহ আগস্টে সাতক্ষীরায় শ্রমিক লীগের কর্মসূচি

জাতীয় শ্রমিক লীগ সাতক্ষীরা জেলা শাখার বিশেষ বর্ধিত সভায় আসন্ন শোকাবহ আগস্টের কর্মসূচি চূড়ান্ত করা হয়েছে।

শনিবার (২৩ জুলাই) সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড়স্থ দলের অস্থায়ী কার্যালয়ে জেলা শ্রমিক লীগের আহবায়ক আব্দুল্লাহ সরদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মাহমুদুল আলম বিবিসি’র সঞ্চালনায় সংগঠনের এক বিশেষ বর্ধিত সভায় শোকাবহ আগস্টের কর্মসূচি চূড়ান্ত করা হয়। সভায় মাহমুদুল আলম বিবিসি শোকাবহ আগস্টের কর্মসূচি উপস্থাপন করেন।

সভায় জেলা শ্রমিক লীগের সদস্য শেখ রবিউল ইসলাম রবি, শেখ আজাদুল ইসলাম, কাজী আখতারুজ্জামান মহব্বত, শেখ মকসুর রহমান, মোহাম্মদ ইদ্রিস আলী, জাকির হোসেন টিটু, ফিরোজ হোসেন,পৌর শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল আজিজ বাবু, সদস্য সচিব মোঃ মিজানুর রহমান, শ্যামনগর উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব সম আব্দুস সালাম, কালিগঞ্জ উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক আমির হোসেন খান, দেবহাটা উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক নাসির উদ্দিন, কলারোয়া উপজেলা শ্রমিক লীগের আহবায়ক মনজুরুল ইসলাম মিঠু, সাতক্ষীরা সদর উপজেলা শ্রমিক লীগের নেতা শিমুল হোসেন, পাটকেলঘাটা থানা শ্রমিক লীগের সদস্য সচিব মোঃ রিপন হোসেন, মোহাম্মদ ইদ্রিস আলী হান্নান,মিজানুর রহমান, ইসমাইল হোসেন, সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মসূচির মধ্যে আগামী ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা জাতীয় শ্রমিক লীগের পক্ষ থেকে খুলনা রোড মোড়স্থ বিদ্যুত সাব স্টেশন গেটের সামনে খাদ্য বিতরণ, কোরআন খতম, দোয়া অনুষ্ঠান ও বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানানো এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং প্রত্যেক উপজেলা/ থানায় জাতীয় শ্রমিক লীগের নেতৃত্বে উপরোক্ত কর্মসূচি পালন করা হবে। জেলা আওয়ামী লীগের নেতৃত্বে মাসব্যাপী কর্মসূচিতে জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মীরা সক্রিয় অংশগ্রহণ করবে।