সাতক্ষীরায় গৌরব অর্জনের সাফল্য ধরে রেখেছে নবারুণ উচ্চ বিদ্যালয়ের স্কুল শিক্ষার্থীরা

মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত কুচকাওয়াজ প্রতিযোগিতায় তৃতীয় স্থান করে বিশেষ পারদর্শিতা পুরস্কার পাওয়ার গৌরব অর্জন করেছে নবারুণ উচ্চ বিদ্যালয়ের স্কুল শিক্ষার্থীরা। সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে আয়োজিত কুচকাওয়াজ প্রতিযোগিতায় মাধ্যমিক লেভেলে নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের মেয়ে কোয়ান্টারা অংশ নেয়। কুচকাওয়াজে দলের কমান্ডার ১০ শ্রেণির শিক্ষার্থী ইসমত জেরিন আফরিনের নেতৃত্বে বুদ্ধিদীপ্ত প্যারেড মুগ্ধ করেছে স্টেডিয়াম ভর্তি সকল দর্শককে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, নবাগত পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এছাড়া সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয় জেলা ও উপজেলার মধ্যে ২০১৬ সাল থেকে ২০২৩ পর্যন্ত ৮ম বারের মতো শতভাগ পাশ করার অভূতপূর্ব সাফল্য ধরে রেখেছে।

এদিকে বিজয় দিবসের আলোচনা সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক গাজী জানান, আমার সকল শিক্ষার্থীদের আমি শৃঙ্খলার মধ্যে রাখি। আমরা বিদ্যালয়ের নিজস্ব খরচে নিয়মিত ক্লাস টেস্ট পরীক্ষা নিয়েছি। আমাদের শিক্ষকরা সকল দুর্বল শিক্ষার্থী জন্য বিশেষ ক্লাস নিয়েছে। প্রতিটি ক্লাস আন্তরিকতার সাথে নেওয়ায় এবং অভিভাবকদের সাথে নিয়মিত যোগাযোগ ও অভিভাবক সমাবেশ করেছি ফলে আমাদের এ সাফল্য অর্জন সম্ভব হয়েছে। নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের সাফল্যে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নাজনীন আরা নাজু সহ ম্যানেজিং কমিটির সকল সদস্য শিক্ষকদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।