সাতক্ষীরায় লায়লা পারভীন সেঁজুতিকে সম্মিলিত সাংবাদিক এ্যাসোসিয়েশন পক্ষ থেকে অভিনন্দন

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক ও সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংরক্ষিত আসনে দলীয় মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন।

সাতক্ষীরা থেকে সংরক্ষিত আসনে দলীয় মনোনয়ন পাওয়ায় লায়লা পারভীন সেঁজুতিকে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন সম্মিলিত সাংবাদিক এ্যাসোসিয়েশন সাতক্ষীরা।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ্যাসোসিয়েশনের সভাপতি খন্দকার আনিসুর রহমান, সিনিয়র সহ-সভাপতি হয়েছেন মেহেদী আলী সুজয়, সহ-সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক গাজী ফারহাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাফিজুল ইসলাম আক্কাজ, সাংগঠনিক সম্পাদক শেখ কামরুল ইসলাম, অর্থ সম্পাদক সেলিম হোসেন।

দপ্তর ও প্রচার সম্পাদক মো: মাসুদ আলী, কার্যনির্বাহী সদস্য মো: মীর মোস্তফা আলী, আব্দুল্লাহ আল মামুন ও রাহাত রাজা প্রমুখসসহ সংগঠনের সকল সদস্যদের পক্ষে সাতক্ষীরা থেকে সংরক্ষিত আসনে দলীয় মনোনয়ন পাওয়ায় লায়লা পারভীন সেঁজুতিকে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে।