সাতক্ষীরার কলারোয়ায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত

সাতক্ষীরার কলারোয়ায় বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুলী বিশ্বাস, কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা, কলারোয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আলহাজ্ব আবু নসর, কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স ম মোরশেদ আলি (ভিপি মোরশেদ), চেয়ারম্যান রবিউল হাসান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার আক্তার।

ব্রাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচী (সেলপ) এর সহযোগিতায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্রাক সাতক্ষীরা জেলা শাখা ব্যবস্থাপক মো.হুমায়ুন কবির, ব্রাক কলারোয়া শাখা এসোসিয়েট অফিসার শাহানাজ পারভীন।

অনুষ্ঠানে উপস্থিত বক্তাগন বাল্যবিবাহের ক্ষতিকর বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করে অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার ইউএনও রুলী বিশ্বাস বলেন, আপনারা যখন বাল্যবিবাহের খবর পাবেন তখনই যথাযথ কর্তৃপক্ষকে জানাবেন। কলারোয়াতে আগামীতে আর একটিও বাল্যবিবাহ যাতে না হয় সেজন্য সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।