সাতক্ষীরার কালিগঞ্জে পর্ণোগ্রাফি মামলায় যুবক আটক

সাতক্ষীরার কালিগঞ্জে পর্ণোগ্রাফি মামলায় মিয়ারাজ হোসেন (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত ওই যুবক উপজেলার দক্ষিশ শ্রীপুর ইউনিয়নের ইয়াকুব আলীর ছেলে।

থানা সূত্রে জানা যায়, দক্ষিণশ্রীপুর এলাকার এক ব্যক্তি (৩৫) ও তার স্ত্রী (২৮) শারীরিক সম্পর্কে লিপ্ত থাকা অবস্থায় আসামি মিয়ারাজ হোসেন গোপনে ওই ব্যক্তির বাড়ির জানালা দিয়ে তাদের অন্তরঙ্গ মূহুর্তের দৃশ্য মোবাইল ভিডিও করে। গত ৩ এপ্রিল সকাল ১১ টার দিকে বাড়িতে কেহ না থাকার সুযোগে আসামি ভুক্তভোগী গৃহবধূকে ওই ভিডিও দেখায়। ওই সময়ে গৃহবধূ ভিডিওটি ডিলেট করে দেওয়ার জন্য আসামিকে অনুরোধ করে।

কিন্তু আসামি মিয়ারাজ গৃবধূকে জানান, ভিডিও ডিলেট করে দিতে হলে তার সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত হতে হবে। তানাহলে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিবে বলে হুমকি প্রদান সহ ৫০ হাজার টাকা দাবি করে। পরে গৃহবধূ তার স্বামীকে বিষয়টি জানালে তিনিও আসামিকে ভিডিও ডিলেট করে দিতে বললে আসামি ৫০ হাজার টাকা দাবি করে।

পরবর্তীতে ভুক্তভোগী ওই ব্যক্তি ৬ এপ্রিল কালিগঞ্জ থানায় বাদী হয়ে মামলা দায়ের করে। এরপর থানা পুলিশ অভিযান চালিয়ে আসামি মিয়ারাজকে আটক করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করেছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মামুন রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।