সাতক্ষীরায় মামুন পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত

সাতক্ষীরায় সিলেট থেকে ছেড়ে আসা মামুন পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক এক পৌর কর্মচারী নিহত হয়েছেন। শনিবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা শহর বাইপাস সড়কের বকচরা চার রাস্তার মোড়ে এঘটনা ঘটে।

স্থানীয় জনতা ঘাতক পরিবহনটি অটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তবে চালকসহ অন্যান্যরা পালিয়ে যায়।

নিহতের নাম ওবায়দুল্লাহ (৫৮)। তিনি সাতক্ষীরা শহরের পলাশপোল মধুমল্লারডাঙ্গি এলাকার মৃত হায়াত আলী গাজীর ছেলে। ওবায়দুল্লাহ মাষ্টাররোলে সাতক্ষীরা পৌরসভার পানি সরবরাহ লাইনের পাম্প অপারেটর হিসাবে কাজ করতেন।

নিহতের সহকর্মী আনারুল ইসলাম জানান, পানির লাইনে কাজ করার জন্য সকালে ওবায়দুল্লাহ গাজী মোটরসাইকেলে পৌরসভার বকচরার শেষ প্রান্তের দিকে যাচ্ছিলেন। পতিমধ্যে সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা শহর বাইপস সড়কের বকচরা চার রাস্তার মোড় পার হওয়ার সময় সিলেট থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী মামুন পরিবহনের একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে পরিবহনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় ওবায়দুল্লাহ। এসময় স্থানীয় জনতা মামুন পরিবহনের ওই গাড়িটি আটক করে।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বজিত অধিকারী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক পরিবহনটিকে আটক করা হয়েছে। তবে চালকসহ অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।