সাতক্ষীরা প্রি-ক্যাডেট স্কুলের আয়োজনে অধ্যাপক আনিসুর রহিমের মৃত্যুতে স্মরণসভা

সাতক্ষীরার সাংবাদিকতার প্রতীক পুরুষ, জেলা নাগরিক কমিটির আহ্বায়ক, অধুনালুপ্ত দৈনিক সাতক্ষীরা চিত্রের সম্পাদক, সাতক্ষীরা প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পত্রদূতের সম্পাদকমণ্ডলীর সভাপতি অধ্যাপক মো.আনিসুর রহিমের মৃত্যুতে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা প্রি-ক্যাডেট স্কুলের আয়োজনে স্কুল প্রাঙ্গনে স্মরণ সভা অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা প্রি-ক্যাডেট স্কুলের উপাধ্যক্ষ ছন্দা রাহা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রয়াত আনিছুর রহিমের মেঝ ভাই আশরাফ রহিম।

স্মরণ সভায় বক্তব্য রাখেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ড. দিলারা বেগম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল আই এর সাতক্ষীরা প্রতিনিধি আবুল কালাম আজাদ, অবসরপ্রাপ্ত শিক্ষক লক্ষী রাহা, সাতক্ষীরা মর্নিংসান প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক শেখ আমিনুর রহমান কাজল,
অভিভাবক হাবিবুর রহমান, সাংবাদিক শেখ আব্দুল আলিম, প্রাক্তন অভিভাবক লিয়াকাত আলী খান, প্রাক্তন ছাত্র আতিকুজ্জামান প্রমুখ। এছাড়াও ছাত্রছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন আখি ও অভীক বসু।

স্মরণসভায় পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন
প্রয়াত আনিসুর রহিমের বোন অবসরপ্রাপ্ত শিক্ষক মোমেনা খাতুন, ভাই আমিনুর রহিম, প্রবাসী আশরাফ রহিম, সাবেক যুগ্ন সচিব আহমেদুর রহিম, প্রবাসী ডা. আশিফুর রহিম, ব্যবসায়ী আহসানুর রহিম বিটু প্রমুখ। এছাড়াও শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী, ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

স্মরণ সভা পরিচালনা করেন সাতক্ষীরা প্রি-ক্যাডেট স্কুলের সিনিয়র শিক্ষক মো. আশরাফুল ইসলাম সানা।

সভায় প্রয়াত মোঃ আনিসুর রহিমের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।