সাতক্ষীরা বিটিএফ প্যারামেডিকেল ইনস্টিটিউটে নবীনবরণ ও সনদপত্র বিতরণ

সাতক্ষীরার কদমতলাস্থ বিটিএফ মেডিকেল ইনস্টিটিউটে নবীন বরণ ও সনদপত্র বিতরণ করা হয়েছে। শনিবার (১১ জুন) সকালে কদমতলাস্থ বিটিএফ মেডিকেল ইনস্টিটিউটের কার্যালয়ে নবীন বরণ ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, চিকিৎসা পেশা হলো মহান পেশা। এর মাধ্যমে মানুষের কল্যানে কাজ করা যায়। তিনি চিকিৎসা সেবা মানুষের দৌড়গোড়ায় পৌছে দেয়ার আহবান জানান। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ করা হয়।

বিটিএফ মেডিকেল ইনস্টিটিউটের পরিচালক ও বাংলাদেশ টেকনোলোজী ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব এম এ হান্নানের সভাপতিত্বে, বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুর রশিদ, সাতক্ষীরা প্রাণি সম্পদ হাসপাতালের প্রাক্তন সার্জন আলহাজ্ব ডা. আফসার উদ্দীন, যশোর জেলা গ্রাম ডাক্তার ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. বাহারুল ইসলাম কাজল, সিবি হাসপাতালের উপ-সহকারী মেডিকেল অফিসার ডা. শামীমা পারভীন প্রমুখ। সমগ্র অনুষ্ঠান সঞ্চলনা করেন নাজমুল হক।