সাধারণ রোগীর সঙ্গে সিরিয়াল দিয়ে ডাক্তার দেখালেন এমপি মুক্তা

সাধারণ রোগীর মতোই সিরিয়াল ধরে ডাক্তার দেখালেন সংরক্ষিত আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য (এমপি) নুরজাহান বেগম মুক্তা। গতকাল শুক্রবার নিজ বাসায় অসাবধানতায় পরে হাতে প্রচণ্ড ব্যথা পান ছাত্রলীগের সাবেক এই নেত্রী। এরপর আজ দুপুরে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে ডাক্তার দেখানো এবং এক্সরে করাতে সিরিয়াল ধরেন তিনি।

এসময় এমপি মুক্তার সামনে চারজন ও পিছনে কয়েকজন রোগী ছিলেন। হাসপাতালের কব্যর্তরত ডাক্তার, নার্সরা তাকে দেখে চেনার পর ভিআইপি সুযোগ গ্রহণ করার অনুরোধ করলেও তিনি তা করেননি।

এ প্রসঙ্গে নুরজাহান মুক্তা বলেন, হাসপাতালে প্রতিদিন অনেক রোগী আসে। আমার সামনে একজন মুরব্বী রোগী ছিল। আমি বিশেষ সুবিধা গ্রহণ করিনি, কারণ আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জনগণের কল্যাণের জন্য রাজনীতি করি। সে কারণে জনগণকে কষ্ট দিয়ে আমি সুবিধা গ্রহণ করিনি। রোগী সবাই রোগীই। এতে সাধারণ মানুষও যেমন, আবার এমপি-মন্ত্রীরাও তেমন। রোগীর সেবা নেওয়া রোগীর মতোই চাই। ভিআইপি সেবা নিতে হবেই এতে আমি বিশ্বাসী না।

তিনি আরও বলেন, তাছাড়া আমার অসুখটা খুব সিরিয়াস ছিল না। ডাক্তার-নার্সরা বিশেষ সুবিধা চাইলেও আমি নেইনি, কারণ আমি লাইনে দাঁড়িয়ে অনুধাবন করেছি সাধারণ মানুষের কষ্টটা কেমন।

উল্লেখ্য, নুরজাহান বেগম মুক্তা তাঁর ফেসবুক ওয়ালে সিরিয়াল ধরে ডাক্তার দেখানো ছবিটা আপলোড করেছেন।