সাবেক ছাত্রলীগ নেতার চার আঙ্গুল কেটে নিয়েছে দুর্বৃত্তরা

সাতক্ষীরার কলারোয়ায় এক সাবেক ছাত্রলীগ নেতার ডান হাতের চারটি আঙ্গুল কেটে নিয়েছে দুর্বৃত্তরা। সরকারপন্থী ছাত্র সংগঠনটির বর্তমান কমিটির এক নেতা ও তার সহযোগীরা এই কাজ করেছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার দুপুরে কলারোয়া উপজেলা সদরে এ ঘটনাটি ঘটে। ভুক্তভোগী জি এম তুষার উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। আর অভিযুক্ত মেহেদী হাসান নাইস উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তুষার বর্তমানে টিভি, ফ্রিজসহ ইলেকট্র্রনিক্স পণ্যের ব্যবসায় জড়িত।

আহতের বাবা মুনসুর গাজী বলেন, ‘কলারোয়া উপজেলা পাটুরিয়া গ্রামে ৩৩ শতক জমি নিয়ে আমাদের সঙ্গে বিরোধ চলছিল এই এলাকার মণ্টুদের সঙ্গে। এরই জের ধরে দুপুরে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের নেতৃত্বে মন্টু, পলাশ, জুয়েলসহ কয়েকজন নেতা-কর্মীরা তুষারকে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে রাম দা দিয়ে তার ডান হাতের চারটি আঙ্গুল কেটে নেয় নাইস।’

গুরুতর আহত অবস্থায় তুষারকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, তুষারের চাচা আবু সিদ্দিক বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে

অভিযুক্ত ছাত্রলীগ নেতা নাইসের কোনো বক্তব্য পাওয়া যায়নি তিনি প্রকাশ্যে না থাকায়। তিনি ও তার সহযোগীরা সবাই আত্মগোপনে চলে গেছেন।