সিংগাইরে ক্লিন মানিকগঞ্জ,গ্রীণ মানিকগঞ্জ কার্যক্রম শুরু,ছাতা ও টি- শার্ট বিতরণ

“শ্যামল নির্মল ঐতিহ্যে মানিকগঞ্জ” এ শ্লোগান নিয়ে শুরু হয়েছে ক্লিন মানিকগঞ্জ গ্রীণ মানিকগঞ্জ কার্যক্রম। পুরো জেলাকে সবুজায়ন করার লক্ষ্যে জেলা প্রশাসন ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছেন।

এ উপলক্ষে সোমবার (৬ মে) সকাল সাড়ে ১০টার দিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় প্রচারণার অংশ হিসেবে তীব্র তাপদাহে শ্রমজীবি ও যুব প্রতিনিধিদের মাঝে ছাতা,টি-শার্ট ও খেজুর গাছের চারা বিতরণ করা হয়।
জেলা প্রশাসনের পরিকল্পনা ও নির্দেশনায় উপজেলা প্রশাসন আয়োজিত ইউএনও পলাশ কুমার বসুর সার্বিক ব্যবস্থাপনায় উপজেলা চত্ত্বরে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক রেহেনা আক্তার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ক্লিন মানিকগঞ্জ গ্রীন মানিকগঞ্জ কার্যক্রমে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। যাতে এ কার্যক্রমের সুফল পাওয়া যায়। মানিকগঞ্জের হাজারী গুড়ের ঐতিহ্য ধরে রাখতে বেশী করে খেজুর গাছ লাগানোরও আহবান জানান জেলা প্রশাসক ।

এ সময় শ্রমজীবি মানুষের মাঝে খেজুর গাছের চারা, ছাতা, টি-শার্ট ও ডাষ্টবিন বিতরণ করেন জেলা প্রশাসক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) শুক্ল সরকার, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মোছাঃ শারমিন আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হাবিবুর রহমান, ওসি মো. জিয়ারুল ইসলাম, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী,দেওয়ান জিন্নাহ লাঠু, ইঞ্জি: মো. শাহাদৎ হোসেন, মোহাম্মদ জাহিদুল ইসলাম ভূইয়া,জাহিনুর রহমান সৌরভ , গাজী কামরুজ্জামানসহ বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তা-কর্মচারী, শ্রমজীবি মানুষ ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।