সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা চেয়ারম্যানকে নিয়ে অপপ্রচারের পাল্টা জবাব

সম্প্রতি একটি অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা চেয়ারম্যানকে জড়িয়ে করা মিথ্যা সংবাদের পাল্টা জবাব দিয়েছে কাজিপুর উপজেলা কৃষকলীগ নেতৃবৃন্দ।

বুধবার (১২ মে) দুপুরে কাজিপুর উপজেলা ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে উপজেলার ১২ ইউনিয়নের কৃষকলীগ নেতৃবৃন্দ সমবেত হয়ে সাংবাদিকদের এ বিষয়ে বিবৃতি দেন।

নেতৃবৃন্দের পক্ষে লিখিত বক্তব্য পড়ে শোনান কাজিপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু।

লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, “করোনাকালে দেশ যখন মানবিক সংকট মোকাবেলা করছে ঠিক তখনই কাজিপুর আ.লীগে ঘাপটি মেরে থাকা নেতা নামধারী কতিপয় ব্যক্তি বর্তমান এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় এবং উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীকে জড়িয়ে কল্পনা প্রসূত মিথ্যার বেসাতি ছড়িয়ে সাংবাদিককে দিয়ে প্রতিবেদন প্রকাশ করিয়েছেন। প্রতিবেদনটিতে এমপি এবং উপজেলা চেয়ারম্যানের মধ্যে দূরত্ব সৃষ্টির লক্ষ্যে দুইটি গ্রুপকে দেখানোর চেষ্টা করেছেন, যেটা আদোও সত্যি নয়। এছাড়াও প্রতিবেদনটিতে খলিলুর রহমান সিরাজীর নানা স্থাবর অস্থাবর অবৈধ সম্পত্তি আছে বলে উল্লেখ করা হয়েছে। সুতরাং কাজিপুর উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ প্রকাশিত ওই মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপজেলার সকল ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন।