সিরাজগঞ্জের জালালপুরে স্বতন্ত্র প্রার্থীর উপর নৌকা পার্থীর হামলা পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ

সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলার জালালপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা ও পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে নৌকা প্রতিকের প্রার্থীর বিরুদ্ধে। শুক্রবার বিকালে জালালপুর ইউনিয়নের জাইলার মোড়ে এ ঘটনা গঠে।

এই হামলা ব্যপারে জালালপুর ইউনিয়নের স্বতন্ত্র পার্থী আব্দুর রশিদ বলেন, আমার নির্বাচনী পোস্টার লাগাতে গেলে জালালপুর ১ নং ওয়ার্ড এর জাইলার মোড়ে বাধা সৃষ্টি করে, প্রতিবাদ করলে আমার ৪ জন কর্মীর উপর হামলা করে তাদের বেধরক মারধর করে,তাদের অবস্থা খুবই আসংখ্যা জনক।

আহত শওকত (৩৫) বলেন, আমরা পোস্টার লাগাতে গেলে, জালালপুর ইউনিয়নের জাইলার মোড়ে নৌকার সমর্থিত লোকজন আমাদের উপর অর্তকিত হামলা করে, আমরা চার জন ছিলাম, তার মধ্যে একজন পালাতে পাড়লেও আমরা পালাতে পাড়িনি, ফলে আমাদের উপর চড়াও হয়ে বেদম প্রহার করেন। এক পর্যায়ে আমরা মাঠিতে লুঠিয়ে পরলে এলাকা বাসী আমাদের রক্ষা করে।

এ ব্যাপারে এনায়েতপুর থানা এবং শাহাজদপুর নির্বাচন অফিসে নির্বাচনী প্রচারনা আচরণ বিধি লংঘন প্রসঙ্গে একটি সাধারণ ডাইরি করা হয়েছে।

সতন্ত্র পার্থী আব্দুর রশিদ বলেন, আমাকে বিভিন্ন ভাবে ভয় দেখানো হচ্ছে, আমার নির্বাচন প্রচারনা বাধাগস্ত করছে। আমার কর্মীদের নানা ভাবে হয়রানি করা হচ্ছে,আমি এর সুস্থ বিচার দাবি করি এবং আমাকে যেন নির্বাচনী প্রচারনায় বাধাগস্ত না করে সরকারের কাছে এটাই আমার আবেদন।