সিরাজগঞ্জের বেলকুচিতে আ’মালে জিন্দেগী বইয়ের মোড়ক উন্মোচন

সিরাজগঞ্জের বেলকুচিতে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল ইসলাম আকন্দের ইসলাম ভিত্তিক লেখা আ’মালে জিন্দেগী বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।
সোমবার (০৩ জুলাই) দুপুরে বেলকুচি উপজেলা সম্মেলন কক্ষে আ’মালে জিন্দেগী বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার আফিয়া সুলতানা কেয়া আ’মালে জিন্দেগী বইয়ের মোরক উন্মোচন করেন।
মোরক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস,এম গোলাম রেজা, প্রাথমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, বেলকুচি প্রেসক্লাবের সাধারন সম্পাদক রেজাউল করিম, লেখক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল ইসলাম আকন্দ, যমুনা টিভির সিনিয়র রিপোর্টার গোলাম মোস্তফা রুবেলসহ ইসলামী ফাউন্ডেশনের কর্মকর্তা, বিভিন্ন মসজিদের ইমাম ও মাদ্রাসা শিক্ষক, ও সাংবাদিকগণ।

এসময় লেখক বলেন, পরম করুণামায় আল্লাহ পাকের অসীম মেহেরবানী দয়া রহমত ও বরকতে বহুদিনের আকাঙ্ক্ষিত ‘আমালে জিন্দেগী’ গ্রন্থখানি পাঠকদের পবিত্র অন্তকরণ তুলে ধরতে পেরে আল্লাহ তা’আলার দরবারে লাখো শুকরিয়া জ্ঞাপন করছি, আলহামদুলিল্লাহ। যা কোরআন মাজিদের বিভিন্ন আয়াত ও হাদিসের বিভিন্ন বাণী দ্বারা নামাজ, রোজা, হজ, জাকাত এবং মানুষের দুঃখ কষ্ট, রোগ-ব্যাধি, মনের নেক উদ্দেশ্য তথা জীবন চলার পাথেয় হয়। তাই আরবী-বাংলা উচ্চারণসহ পাঠক-পাঠিকাদের সমীপে পেশ করছি।

এর দ্বারা পাঠক-পাঠিকাগণ সামান্য উপকৃত হলে আমার এই অক্লান্ত প্রচেষ্টা সার্থক হবে। পরিশেষে পাঠ-পাঠিকাদের প্রতি আমার সবিনয় অনুরোধ, মানুষ মাত্রই ভুল-ভ্রান্তি হওয়া স্বাভাবিক। তাই আলোচ্য গ্রন্থটিতে আপনাদের দৃষ্টিতে কোনো ভুল-ভ্রান্তি নজরে এলে আমাদেরকে অবহিত করবেন। ইনশাআল্লাহ, পরবর্তী সংস্করণে আমরা তা সংশোধন করতে সচেষ্ট হবো। আল্লাহ আমাকে, আপনাদেরকে সকলকে কবুলন করুন এবং তাঁর প্রিয় বান্দা হওয়ার তৌফিক দান করুক।