সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে দেশে ফিরেছেন প্রবাসী সেবুল মিয়া

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিলেটের ‘বিশ্বনাথ উপজেলা পরিষদ’ নির্বাচনে ‘চেয়ারম্যান’ পদে প্রার্থী হতে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) দেশে ফিরেছেন যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া।

দীর্ঘদিন ধরে কাঙ্খিত উন্নয়ন থেকে বিচ্চুত বিশ্বনাথ উপজেলাকে একটি আধুনিক উপজেলায় রুপ দিতেই এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন সাবেক ওই ছাত্রনেতা।

বিশ্বনাথের সাবেক কৃতি ফুটবলার সেবুল মিয়া প্রবাস জীবনে থাকাবস্থায়ও দীর্ঘদিন ধরে এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। ‘উপজেলা চেয়ারম্যান’ পদপ্রার্থী সেবুল মিয়া রাজনৈতিক জীবনে বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক, যুক্তরাজ্য যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্যের নিউহাম বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

রাজনীতির পাশাপাশি সেবুল মিয়া বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তিনি সততা ও দক্ষতার সাথে পালন করছেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে ও বিশ্বনাথ ইউনিয়ন ট্রাস্টর ইউকের ট্রাস্টি, বিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের মেম্বার, বিশ্বনাথ স্পোটর্স ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউকের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব।

উপজেলাবাসীকে নিজেদের প্রাপ্য অধিকার ফিরিয়ে দিয়ে কাঙ্খিত উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের মাধ্যমে বিশ্বনাথ উপজেলাকে একটি আধুনিক উপজেলায় রুপান্তরিত করতে সর্বমহলের সার্বিক সহযোগীতার প্রয়োজন বলে দাবী করে প্রবাসী সেবুল মিয়া উপজেলার ছোট-বড় সকলের কাছে দোয়া/আশীর্বাদ ও সহযোগীতা কামনা করেছেন।