সুনামগঞ্জে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিকারী প্রিতম চৌধুরীকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জের ধর্মপাশার বাদশাগঞ্জ বাজারে একটি ব্যাবসায়িক প্রতিষ্ঠানে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ফেইসবুকে কটুউক্তি করায় ডিজিটাল নিরাপত্তা আইনে ২০১৮ এর ২৫(১)/২৯(১)/৩১(১)/৩৫(১)/৩৫(২) ধারা অনুযায়ী সাইবার ট্রাইব্যুনাল সিলেট, সাইবার পিটিশন মামলা নং- ১৩৮/২৩/২০২৩ ইং আসামি মকবুল হোসেন প্রিতম চৌধুরীকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে সোমবার(১৪ আগষ্ট) দুপুর ১২ টায় বাদশাগঞ্জ বাজারে একটি ব্যাবসায়িক প্রতিষ্ঠানে লিখিত বক্তব্য পাঠ করেন এই মামলার বাদি পাইকুরাটি ইউনিয়ন শ্রমিকলীগের সদস্য মোঃ মোসাদ্দিক আকন্দ।

মামলা ও সংবাদ সম্মেলন সূত্রে জানা যায়,সোস্যাল মিডিয়া প্রবাসী বাংলাদেশ নামক ফেসবুক পেইজে ‘ একটি লেখা পোষ্ট করে যে, দু’মিনিট থাপড়ানো সুযোগ পাইলে কাকে
থাপরাইবেন?’

এতে পাইকুরাটি ইউনিয়নের চকিয়াচাপুর গ্রামের সমাজে বিভিন্ন অপকর্মের সাথে জরিত বিতর্কিত প্রাইমারী স্কুলে সহকারী শিক্ষক মোঃ দানিসুর রহমান চৌধুরীর ছেলে মকবুল হোসেন প্রীতম চৌধুরী প্রধানমন্ত্রীকে থাপরাইবেন বলে মন্তব্য করেন তার ফেইসবুকে ।

সে চিহ্নিত স্বাধীনতা বিরোধী বিএনপি পরিবারের সন্তান। পাশ্ববর্তী নেত্রকোনা জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক এই প্রীথম চৌধুরী।

সে একজন চিহ্নিত সন্ত্রাসী, মাদক কারবারী, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী, উগ্র সামপ্রদায়িক।
তাকে আইনের আওতায় আনার জন্য একই গ্রামের, পাইকুরাটি ইউনিয়ন শ্রমিকলীগের সদস্য মোছাদ্দিক আকন্দ বিগত ০৭/০৫/২০২৩ইং তারিখে সাইবার ট্রাইব্যুনাল সিলেটে মামলা করেন।মামলা নং ১৩৮/২৩/২০২৩ইং।

দেশ ও জাতিকে কলংক মুক্ত করতে তাকে দ্রুত গ্রেফতার করতে সরকারের আইন শৃংখলা বাহিনীকে অনুরোধ জানানো হয় সংবাদ সম্মেলনের মাধ্যমে। এসময় সাথে উপস্থিত ছিলেন শ্রমিক নেতা শাফায়েত হোসেন, সম্রাট খান প্রমুখ।