বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

সারাদেশ ব্যাপী বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সুনামগঞ্জে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারী) সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের আলফাত উদ্দিন স্কয়ার (ট্রাফিক) পয়েন্টে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, মৎস্যজীবিলীগ,শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল সহকারে সমাবেশে আসেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিন,সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি রেজাউল করিম শামীম, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এড. আলী আমজদ,এড. রইছ উদ্দিন,এড.চানঁ মিয়া,এড. নজরুল ইসলাম,তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেছেন,দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখনই পাকিস্থানী ভাবধারার বিএনপি স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরকে সাথে নিয়ে পদযাত্রার নামে দেশে অগ্নি সস্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টির পায়তাঁরা করছে। তারা শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখে ঈষান্বিত হয়ে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে প্রতিদিন বিভিন্ন দেশের রাষ্ট্রদূতদের সাথে বৈঠক করেন।

নেতৃবৃন্দরা হুশিয়ারী উচ্চারণ করে বলেন,কেউ দেশকে অস্থিতিশীল করতে চাইলে শেখ হাসিনার সৈনিকরা রাজপথে থেকে প্রতিহত করবে বলে ঘোষনা দেন।