স্বরাস্ট্রমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাত করেন ময়মনসিংহের এমপি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাস্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল উনার সাথে সৌজন্য সাক্ষাত করেন ঈশ্বরগঞ্জের সম্মানিত যোগ্য পিতার সুযোগ্য সন্তান;ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি।

(১ মার্চ) শুক্রবার সে সময় বাংলাদেশ জাতীয় সংসদের একাদিকবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি, উন্নয়নের রুপকার গনমানুষের প্রিয়নেতা বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ আবদুছ ছাত্তার ছিলেন।

জননেতা আবদুছ ছাত্তার সাবেক এমপি’র সুযোগ্য কন্যা ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি ও তার সুযোগ্য স্বামী ব্যারিস্টার মাহিন এম রহমান পাশে ছিলেন। ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি বলেন স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উনার সুযোগ্য কন্যা আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থেকে বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে দেশ ও জাতির কল্যাণে নিরলসভাবে কাজ করছে।

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা,আমার সম্মানিত পিতা আবদুছ ছাত্তার কে মুল্যায়ন করে আমাকে জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মহিলা এমপি করেছেন।

সেজন্য ময়মনসিংহের ঈশ্বরগঞ্জবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে আন্তরিক শুভেচ্ছা ও মুবারকবাদ জানাই। ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি আরো বলেন পিতার মতোই আমিও এলাকার লোকজনের পাশে থেকে উন্নয়নমুলক কাজ করতে চাই। আমি সকলের সহযোগিতা কামনা করছি।