স্বামীকে নিয়ে ওমরাহ করলেন বলিউড অভিনেত্রী সানা খান

বিয়ে করে অভিনয় ছেড়েছেন আগেই। এখন ধর্মকর্মে পুরোপুরি মনোনিবেশ করেছেন সাবেক বলিউড অভিনেত্রী সানা খান। গত বছর স্বামীকে নিয়ে হজ সেরেছেন। এবার করলেন ওমরাহ।
তবে এবারের ওমরাহটাকে ‘বিশেষ’ বলে আখ্যায়িত করলেন অভিনেত্রী নিজেই।

রবিবার (৫ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে একঝলক শেয়ার করেন সানা।
ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ খুব খুশি। এই ওমরাহ কিছু কারণে খুবই বিশেষ, যা ইনশাআল্লাহ আমি শিগগির সবার সঙ্গে ভাগ করে নেব। আল্লাহ যেন সহজ করে দেন।’

দম্পতির নতুন এই পোস্টটি সামনে আসার সঙ্গে সঙ্গে নেটিজেনের ধারণা তারা সন্তান নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন। তাই হয়তো সৃষ্টিকর্তার সাহায্য চাইছেন।

পেস্টের কমেন্টে নেটিজেনের মন্তব্য, ‘তোমরা বাবা-মা হচ্ছো?’ কেউ লিখেছেন, ‘তুমি মা হচ্ছো? তাই এই ওমরাহটা এত বিশেষ?’ কেউ লেখেন, ‘মনে হচ্ছে শিগগিরই কোল আলো করে একজন আসছে, অনেক অনেক শুভেচ্ছা।’

যদিও অভিনেত্রীর পক্ষ থেকে কোনোরকম সত্যতা দেওয়া হয়নি। তারপরও তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি যেন অনুরাগীদের মধ্যে খুশি ছিটিয়ে দিচ্ছে। যা লক্ষ করা গেছে তাদের বিভিন্ন শুভেচ্ছা মন্তব্যে।

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘ধান ধানা ধান গোল’ ছবির হাত ধরে আলোচনায় আসেন সানা খান। ছবিটি সফল না হলেও ওই ছবির একটি গানে প্রচুর জনপ্রিয়তা পান। হিন্দি, তামিল, তেলেগু সহ মোট পাঁচটি ভাষার ছবিতে কাজ করেছেন তিনি। ২০২০ সালে বিয়ে করেন মুফতি আনাস সাইয়েদকে। বিয়ের পরপরই অভিনয় জগতকে বিদায় জানান সাবেক এই ‘বিগ বস’ তারকা।