স্বামী বিদেশ, পরকীয়ায় মত্ত স্ত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা!

পরকীয়ায় প্রবাসীর স্ত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে খবর পাওয়া গেছে। চাঁদপুর জেলার সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বালিয়া গ্রামের পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

এদিকে প্রবাসীর স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় এলাকায় ব্যাপক গুঞ্জন ছড়িয়ে পড়েছে। শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনের শিকার হয়ে প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রী জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে।

রোববার (২৩ জুন) দুপুরে দক্ষিণ বালিয়া গ্রামের সোলেমান পাটোয়ারি বাড়িতে গিয়ে দেখা যায়, আশেপাশের নারী-পুরুষ এই ঘটনাটি জানতে ওই বাড়িতে এসে ভিড় জমায়। সোলেমান পাটোয়ারী ছেলে কুয়েত প্রবাসী নয়ন পাটোয়ারীর সঙ্গে ৬ বছর আগে চাঁদপুর শহরের প্রফেসর পাড়া বাসিন্দা মালিকের মেয়ের সঙ্গে বিয়ে হয়।

বিয়ের পর থেকেই প্রবাসীর স্ত্রীকে শ্বশুরবাড়ির লোকজন ব্যাপক নির্যাতন করতে থাকে। পরবর্তীতে একই বাড়ির জাহাঙ্গীর মোল্লার ছেলে ফারুক মোল্লা সঙ্গে পরকীয়া সম্পর্কে লিপ্ত হয়। তারা নিজেরা বিয়ে করবে বলে সিদ্ধান্ত নিয়ে দুজনের মধ্যে দৈহিক সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে প্রবাসীর স্ত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এই ঘটনাটি জানাজানি হওয়ার পর প্রবাসীর স্ত্রীকে তার শ্বশুর সোলেমান পাটোয়ারী ও ভাসুর মফিজ পাটোয়ারী শারীরিক নির্যাতন করতে থাকে।

অন্তঃসত্ত্বা হওয়া গৃহবধূ জানান, বিয়ের পর থেকেই স্বামী ও শ্বশুর, শাশুড়ি ব্যাপক নির্যাতন করেছে। বাসুর মফিজ পাটোয়ারী নিজেই তিনটে বিয়ে করেছে তারপরেও থেমে নেই, আমার দিকে কূনজর পড়েছে ও অবৈধ কাজ করার প্রস্তাব দিয়েছে। বিয়ের পর থেকেই আমার স্বামী আমার কোনো খোঁজ-খবর নেয় না। শশুর শাশুড়ি ও শ্বশুরবাড়ির লোকজনদের নির্যাতনের শিকার হয়ে নিজের জীবন ভবিষ্যৎ গড়তে ফারুকের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। শ্বশুরবাড়ির লোকজন তারা নিজেরা দায় এড়াতে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে।

প্রবাসীর বাবা সালমান পাটোয়ারী জানান, ১২ মাস আগে ছেলে কুয়েতে গিয়েছে। এর মধ্যেই ছেলের বউ ৮ মাসের অন্তঃসত্ত্বা। আমাদের নিজেদের আত্মীয় ফারুক মোল্লা সাথে তার অনৈতিক কার্যকলাপ গড়ে ওঠে। সে এই ঘটনার মূল হোতা। এ ঘটনার সুষ্ঠু সমাধান কামনা করছি।