স্মার্ট বাংলাদেশ গঠনে সকলের সহযোগিতা চাইলেন জামালপুরের নবাগত জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে গুরুত্বারোপ করেছেন জামালপুরের নবাগত জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ।

তিনি রোববার ( ৬ আগস্ট) ১১ টায় বকশীগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদ সভাকক্ষে এক মতবিনিময় সভায় তিনি এই বিষয়ে কথা বলেন।

জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ বলেন সরকার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে দৃঢ় প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন। জেলা প্রশাসন সকলের সহযোগিতা নিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মান করতে চায়। তাই তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

পাশাপাশি বকশীগঞ্জ উপজেলাকে মডেল উপজেলা হিসেবে উন্নীত করণ ও আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে সকলের সহযোগিতা চান এই জেলা প্রশাসক।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহারের সভাপতিত্বে মতবিনিময় সভায় এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুর রউফ তালুকদার, সহকারী কমিশনার ( ভূমি) মো. আতাউর রাব্বী, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, আফসার আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, উপজেলা মৎস্য কর্মকর্তা আশরাফুল ইসলাম রিয়েল, মেরুরচর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক প্রমুখ।

মতিবিনিময় সভায়, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুধীজনরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভা শেষে ক্ষুদ্র নৃ গোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ।