হেয়ার কালারের নতুন মুখ চঞ্চল চৌধুরী

এবার হেয়ার কালারের নতুন মুখ হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। কেভিনকেয়ার বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের (সিকেবিপিএল) ফ্ল্যাগশিপ ব্র্যান্ড চিক এর পণ্য চিক হারবাল হেয়ার কালারের টিভিসি ও অন্যান্য প্রচারণামূলক কার্যক্রমে এই তারকা অভিনেতাকে অংশ নিতে দেখা যাবে।

এ নিয়ে চঞ্চল চৌধুরী বলেন, “দেশের বাজারে সুলভমূল্যে শীর্ষমানের পণ্য নিয়ে আসছে, এমন একটি ব্র্যান্ডের অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত। যারা তাদের স্টাইলে পরিবর্তন আনতে চাচ্ছেন, তারা এই অ্যামোনিয়াবিহীন হেয়ার ডাই নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন।”

কেভিনকেয়ার বাংলাদেশের বিজনেস হেড অরুণ চাকো বলেন, “চঞ্চল চৌধুরীর সাথে আমাদের এই অংশিদারিত্ব বাংলাদেশের বাজারের প্রতি আমাদের প্রতিশ্রæতিরই প্রতিফলন এবং আমরা এই অংশীদারিত্বে সত্যিই আনন্দিত। এই অংশিদারিত্বের মাধ্যমে একসাথে বড় কিছু করার সুযোগ রয়েছে বলে আমি মনে করি। চিক সবসময় সবচেয়ে সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন পণ্য পৌঁছে দিতে চায় এবং এক্ষেত্রে চিক হারবাল হেয়ার কালারও ভিন্ন নয়। ক্যাটাগরি হিসেবে হেয়ার কালার আমাদের ব্যক্তিগত পরিচর্যার অন্যতম অনুষঙ্গ এবং আমরা দেশের গ্রাহকদের জন্য ধারাবাহিকভাবে অসাধারণ সব পণ্য নিয়ে আসবো।”

অফিসিয়াল পার্টনার হিসেবে চঞ্চল চৌধুরী তার সাবলীল ও প্রাণবন্ত উপস্থিতির মাধ্যমে এই ব্র্যান্ডকে আরও সামনে এগিয়ে নিয়ে যাবে। আরও বিস্তারিত তথ্যের জন্য, অনুগ্রহ করে যোগাযোগ/ভিজিট করুন: www.facebook.com/CavinKareBD/

-শেষ-

কেভিনকেয়ার:
জীবনকে সুখী করার স্লোগান “মেকিং লাইভস হ্যাপিয়ার”-কে সামনে রেখে ভারতের অন্যতম শীর্ষ এফএমসিজি কোম্পানি কেভিনকেয়ার সবসময় উদ্ভাবনী শক্তির দিকে জোর দিয়ে এসেছে এবং সৌন্দর্য এবং সুস্থতার নিশ্চয়তায় নানারকম পণ্যের সমাহারে সাফল্যের স্বাক্ষর রেখেছে। কেবলমাত্র পার্সোনাল কেয়ার ব্র্যান্ড হিসাবে যাত্রা শুরু করা কেভিনকেয়ার পরবর্তীতে ডেইরি, স্ন্যাক্স, ফুড, বেভারেজ, প্রফেশনাল কেয়ার এবং স্যালন ব্যবসায়ও দক্ষতার পরিচয় দিয়ে একটি কনগেøামারেটে পরিণত হয়েছে। উল্লেখিত ক্যাটাগরি সমূহে ২১টি ব্র্যান্ডের বিস্তৃত পণ্যসামগ্রীর সমন্বয় এবং এর শক্তিশালী সেলস নেটওয়ার্ক কেভিনকেয়ারকে দেশের ঘরে ঘরে সুপরিচিত করে তুলেছে।

ভারত ছাড়াও সফলভাবে এশিয়া এবং মধ্যপ্রাচ্যের একাধিক দেশে নিজ ব্যবসা চালিয়ে যাচ্ছে এবং প্রসারিত করছে কেভিনকেয়ার। বাংলাদেশে কেভিনকেয়ার গত ১৬ বছর ধরে কাজ করছে। পার্সোনাল কেয়ার পোর্টফোলিওর পাশাপাশি নাইল হ্যান্ড-ওয়াশ ও চিক স্যানিটাইজারের মাধ্যমে কেভিনকেয়ার চলমান কোভিড পরিস্থিতিতে তাদের হাইজিন পোর্টফোলিও’ও চালু করেছে। প্রতিষ্ঠানটির রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট টিম উদ্ভাবনীর সাহায্যে বাজারে শ্রেষ্ঠ মানসম্পন্ন প্রোডাক্ট নিয়ে আসতে নিরলসভাবে কাজ করে থাকে, কারণ কেভিনকেয়ার “সাধ্যের মধ্যে সকলের জন্য সেরা পণ্য” সরবরাহের নীতিতে বিশ্বাস করে।