সাংবাদিক আশিকুজ্জামান খানের বোনের মৃত্যুতে সাপ্তাহিক সূর্যের আলো পরিবারের শোক

সাতক্ষীরা থেকে প্রকাশিত সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার আশিকুজ্জামান খান’র বোন ও মাগুরা জেলার সদর উপজেলার আড়পাড়া গ্রামের আবুল কালাম আজাদের স্ত্রী তোফিকা খানম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সূর্যের আলো পরিবার।

তিনি শনিবার (৩০ জুলাই) সকাল আনু: সাড়ে ৯ টায় স্টোকজনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)। মৃত্যৃকালে তার বয়স হয়েছিল (৫০) বছর। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুল ওয়ারেশ খান চৌধুরী, প্রধান নির্বাহী সম্পাদক আব্দুল ওয়ায়েশ খান চৌধুরী, নির্বাহী সম্পাদক শেখ আসাদুর রহমান, বার্তা সম্পাদক মো. মুনসুর রহমান, সাহিত্য সম্পাদক মো. আরিফ হোসেন, স্টাফ রিপোর্টার মারুফ আহমেদ খান শামীম, শেখ রিজাউল ইসলাম, এসএম একরামুল হক, কামরুজ্জামান, সীমান্ত প্রতিনিধি আবু বক্কর সিদ্দিকী, ক্রীড়া প্রতিবেদক মো. সেলিম হোসেন, শ্যামনগর বিউরো প্রধান মো. নুরুজ্জামান, সীমান্ত (কালিগঞ্জ) প্রতিনিধি গোলাম রব্বানী, আশাশুনি প্রতিনিধি আজাদ হোসেন টুটুল, তালা প্রতিনিধি আব্দুল আলিম, পাটকেলঘাটা প্রতিনিধি মো. মফিজুল ইসলাম, পৌর প্রতিনিধি শেখ সাইদুজ্জামান, শহর প্রতিনিধি মো. ওমর ফারুক, ফটোগ্রাফ আহাজ উদ্দিন সুমন প্রমূখ।