রোনালদোর ফ্রি কিক গোলে জয় পেয়েছে আল-নাসের

পর্তুগালের জার্সির ছন্দ সৌদি ক্লাব আল-নাসেরেও টেনে আনলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগিজ এই মহাতারকার ফ্রি-কিক থেকে নেয়া গোলে জয় পেয়েছে শুরুতে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত জয় পেয়েছে আল-নাসের। নিজেদের মাঠে দামাককে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে ক্লাবটি।

এই জয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে আল-নাসের। সেই সাথে চলতি মৌসুমে ক্লাবের হয়ে রোনালদোর গোলসংখ্যা দাঁড়াল ১৮’তে। সবমিলিয়ে এই বছর মোট ৪১টি গোল করেছেন তিনি।

ঘরের মাঠে দামাকের বিরুদ্ধে প্রথমার্ধের যোগ করা সময়ে পিছিয়ে যায় আল-নাসের। কেভিন এনকৌদুর গোলে এগিয়ে যায় দামাক। তবে বিরতি থেকে ফিরে সমতা ফেরাতে সময় নেয়নি আল-নাসের। ৫২ মিনিটে তালিস্কার গোলে সমতায় ফেরে তারা। সরাসরি ফ্রিকিকে বল জালে জড়ান এই ব্রাজিলিয়ান।

আল-নাসেরের দ্বিতীয় গোলটিও এসেছে ফ্রিকিক থেকে। ৫৬ মিনিটে রোনালদো দারুণ এক ফ্রিকিকে গোলটি করেন। গোলরক্ষকের বাঁ দিকে বল পাঠান তিনি। গোলরক্ষককে বোকা বানিয়ে যা ডুকে যায় জালে। শেষ পর্যন্ত ২-১ ব্যবধান ধরে রেখেই জয় পায় আল-নাসের।

এই জয়ের ফলে ১০ ম্যাচে ৭ জয় ও ১ ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে রোনালদোর দল। ১০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আল-হিলাল। সমান ম্যাচে আল-তাউনের সংগ্রহ ২৩ পয়েন্ট।