ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এলডিপির আলোচনা-দোয়া মাহফিল

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের রুহের মাগফিরাত কামনায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।স্থানঃঈশ্বরগঞ্জের লক্ষিগঞ্জ বাজার।২০-শে সেপ্টেম্বর শুক্রবার (২০ সেপ্টেম্বর) অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিভারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও পিতাম্বরপাড়া কামিল মাদরাসার প্রতিষ্টাতা- এডভোকেট ড.আওরঙ্গজেব বেলাল।

সভাপতিত্ব করেন লিভারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ মনজুরুল হক। বিশেষ অতিথি হিসেবে ছিলেন এলডিপি ময়মনসিংহ জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ আবদুছ ছামাদ। আয়োজন করে এলডিপি মাইজবাগ ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।উল্লেখ্য যে এডভোকেট ড.আওরঙ্গজেব বেলাল তিনি রাজনীতির পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান প্রতিষ্টা করে এলাকায় ব্যাপক আলোচিত হন।

এছাড়াও তিনি সুযোগ পেলেই ঢাকা থেকে চলে আসেন ঈশ্বরগঞ্জের নিজ এলাকার সাধারন লোকজনের খোজ খবর নিতে দেখা যায়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এডভোকেট ড.আওরঙ্গজেব বেলাল কে এমপি হিসেবে নির্বাচিত করতে চায় ঈশ্বরগঞ্জবাসী। এব্যাপারে ড. আওরঙ্গজেব বেলাল বলেন আমি সকলের সহযোগিতা ও দোয়া চাই।