খাদ্য উদ্বৃত্ত জেলা কুড়িগ্রাম কেন দারিদ্রপীড়িত জেলা হিসেবে গণ্য হবে : ডিসি নুসরাত সুলতানা

কুড়িগ্রামে নবাগত জেলাপ্রশাসক নুসরাত সুলতানার সাথে প্রেসক্লাবের সদস্যদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কুড়িগ্রাম নুসরাত সুলতানা।

এ সময় দিনি বলেন খাদ্য উদ্বৃত্ত জেলা কুড়িগ্রাম কেন দারিদ্রপীড়িত জেলা হিসেবে ৬৪ তম অবস্থানে থাকবে।কেন আমরা এই জেলাকে উন্নয়ন করে উপরের দিকে নিয়ে যেতে পারছি না।জেলার উন্নয়নের জন্য কর্মসংস্থান বাড়ানো,কারিগরি শিক্ষা গ্রহন করে বিদেশে কর্মী পাঠানো,বাল্য বিবাহ প্রতিরোধ সহ মানসম্মত শিক্ষার উপর গুরুত্ব দেন। পরিচিতি সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ বরমান হোসেন,প্রেসক্লাব সভাপতি রাজু মোস্তাফিজ,সম্পাদক খালেক ফারুক,সাংবাদিক মমিনুল ইসলাম মঞ্জু,সাংবাদিক আশরাফুল হক রুবেল, সাংবাদিক ইউছুফ আলমগীর,একরামুল হক সম্রাট,সাংবাদিক টিউটর,সাংবাদিক স্বপনসহ প্রেসক্লাবের সদস্যরা।

এ সময় চর, নদৗ,কর্মসংস্থান,বাল্যবিবাহ,মাদক,চোরাচালান বন্ধ সহ কুড়িগ্রামের নানা সমস্যা ,সম্ভাবনা ও উত্তরন বিষয়ে সাংবাদিকরা তাদের মতামত ব্যক্ত করেন।।জেলা প্রশাসক কুড়িগ্রামের উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।