আওয়ামীলীগ দেশের উন্নয়নের চেয়ে নিজেদের উন্নয়ন করেছে: আমিনুল হক

গত ১৭ বছরে স্বৈরাচার আওয়ামী সরকার দেশের উন্নয়নের চেয়ে নিজেদের উন্নয়ন করেছে মন্তব্য করে বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, গত ১৭ বছরে আওয়ামী স্বৈরাচারি সরকার ও তাদের দোসররা নিজেদের উন্নয়ন করতে গিয়ে দেশের বিভিন্ন স্হানে পাড়া মহল্লায় নামে- বেনামে মানুষের সম্পত্তি জায়গা জমি দখল করে অবৈধ উপায়ে বিপুল সম্পদের পাহাড় গড়েছে।

তিনি বলেন, আমরা চাই এই অবৈধ দখলদারদের আইনের আওতায় এনে বিচার করা হবে। পাশাপাশি দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আওয়ামী লীগ যে অপকর্মে লিপ্ত ছিল,এখন থেকে আর কোন চাঁদাবাজি, লুটতরাজ হবে না। দখলদারি করার কোন সুযোগ নেই।কোন ধরনের অপকর্ম, চাঁদাবাজি,দখলদারির সাথে যারাই জড়িত থাকবে তাদেরকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেয়া হবে।

২৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুপুরে রাজধানী পল্লবীর চলন্তিকার মোড়ে এক স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমিনুল হক এসব কথা বলেন।

আমরা সাধারণ মানুষের হাতকে শক্তিশালী করতে চাই উল্লেখ করে বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন,
আমরা বাংলাদেশে আর কোন স্বৈরাচারের আর্বিভাব দেখতে চাই না। আমরা স্বৈরাচারমুক্ত বাংলাদেশ চাই, আমরা চাই দেশে সুস্থ ধারার রাজনীতির পরিবেশ তৈরি হউক। সাধারণ মানুষের যে প্রত্যাশা,দেশের জনগণের যে প্রত্যাশা একটা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করা। যে সরকার বাংলাদেশের জনগণের কথা মতো চলবে। তাহলেই আমরা সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে পারবো। তখন আর দেশে অবৈধ দখলদার থাকবে না।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর পল্লবী থানা যুবদলের আহবায়ক হাজী নূর সালাম এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য মাহাবুব আলম মন্টু,পল্লবী থানা বিএনপি ভারপ্রাপ্ত আহবায়ক কামাল হোসেন, রুপনগর থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ইন্জিনিয়ার মজিবুল হক, থানা যুগ্ম আহবায়ক শেখ হাবিবুর রহমান হাবিব, রুপনগর থানা ছাএদলের সভাপতি ছাত্রনেতা মনিরুজ্জামান রনি, ৬ নং ওয়ার্ড বিএনপির আহবায়ক ফরহাদ হোসেন সাধারণ সম্পাদক মোঃ তপন,৬ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহসভাপতি এনামুল হক,৩ নং ওয়ার্ড বিএনপি নেতা হাজী তৈয়ব, মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক সহসাধারণ সম্পাদক পল্লবী থানা স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম,পল্লবী থানা ছাত্র দলের সভাপতি জুয়েল খন্দকার,ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক আহবায়ক সদস্য মামুন মোল্লা, ৬ নং ওয়ার্ড যুবদলের আহবায়ক কাউসার আহমেদ মোল্লা,৩ নংওয়ার্ড যুবদলের আহবায়ক দেওয়ান বিপ্লব আমিন,সদস্য সচিব ফরহাদ হোসেন রাজন,৫ নং ওয়ার্ড যুবদলের আহবায়ক ইব্রাহিম খলিল,সদস্য সচিব মোঃ রিয়াজ, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ জাকির হোসেনসহ প্রমুখ।