ডিবিএইচ ফাইন্যান্সের বরিশাল শাখার উদ্বোধন

দেশের গৃহঋণ প্রদানকারী স্পেশালিষ্ট আর্থিক প্রতিষ্ঠান ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি স¤প্রতি বরিশাল শহরে তাদের নতুন শাখার উদ্বোধন করেছে। ডিবিএইচের ১৬ তম শাখাটি বরিশাল শহরের কেন্দ্রস্থলে শহীদ নজরুল ইসলাম সড়ক (পুলিশ লাইন রোড) এর ফাইজ শতায়ু ভবনে অবস্থিত। ডিবিএইচের এই শাখার মাধ্যমে বরিশাল শহর ও তার পার্শ্ববর্তী এলাকাসমূহের গ্রাহকদের গৃহঋণ ও ফিক্সড ডিপোজিট সেবা প্রদান করা হবে।

ডিবিএইচ-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাসিমুল বাতেন বরিশালের প্রধান ডেভেলপারদের উপস্থিতিতে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় ডিবিএইচ এর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি, যা পূর্বে ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স কর্পোরেশন লিমিটেড নামে পরিচিত ছিল, তার শক্তিশালী আর্থিক সক্ষমতার জন্য টানা ১৯ বছর ধরে সর্বোচ্চ ক্রেডিট রেটিং ’ট্রিপল এ’ অর্জন করেছে। কোম্পানিটি প্রচলিত গৃহঋণ এবং শরীয়াহ সম্মত ইসলামিক হাউজিং ফাইন্যান্স উভয় স্কীমেই অর্থায়ন করে থাকে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয় যে বরিশাল শাখার উদ্বোধনের মাধ্যমে ডিবিএইচ এখন বাংলাদেশের সকল বিভাগীয় শহরে ও এর পার্শ্ববর্তী অ লগুলোতে তার সেবার পরিধি বৃদ্ধি করেছে এবং পাশাপাশি সাশ্রয়ী ও সবুজ আবাসন লোন কার্যক্রম প্রসারিত করবে।