একাধিক নারীর সঙ্গে সম্পর্ক ছিল, স্বীকারোক্তি সামির

মোহাম্মদ সামির বিরুদ্ধে সম্প্রতি এক বা একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত হওয়ার অভিযোগ এনেছিলেন স্ত্রী হাসিন জাহান। পাশাপাশি ভারতীয় এ পেসারের বিরুদ্ধে খাদ্যে বিষ মিশিয়ে তাকে হত্যাচেষ্টা এবং ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ আনেন তিনি।

সামির বিরুদ্ধে হাসিনের তোলা ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ নিয়ে কয়েক দিন ধরে তদন্ত চালিয়েছে বিসিসিআইয়ের দুর্নীতি দমন ও নিরাপত্তা ইউনিট। এতে একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রাখার বিষয়টি স্বীকার করেছেন এ ডানহাতি পেসার।

সামির বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ জানিয়েছে, লন্ডনভিত্তিক ব্যবসায়ী মোহাম্মদ ভাইয়ের সঙ্গে ব্যবসায়িক কাজের কথা বলে দুবাইয়ে মেয়ে বন্ধুদের সঙ্গে ডেট করতে যেতেন তিনি। প্রতিনিয়ত এ বিষয়ে স্ত্রীকে মিথ্যা বলতেন পেসম্যান।

তবে সামির বিরুদ্ধে কোনো অর্থনৈতিক কেলেঙ্কারি তথা দুর্নীতির প্রমাণ পায়নি বিসিসিআই। সে কারণেই ১৫ দিন পর তাকে কেন্দ্রীয় চুক্তিতে অন্তর্ভুক্ত করেছে বিশ্বের সবচেয়ে ধনী বোর্ডটি। ‘বি’ ক্যাটাগরিতে ফেলেছে তাকে। ক্যাটাগরিতে বার্ষিক ৩ কোটি রুপি বেতন পাবেন তিনি।

মডেলকন্যা হাসিন জাহানের করা অভিযোগের ভিত্তিতে সামি ও তার পরিবারের অন্য সদস্যদের বিরুদ্ধে তদন্ত করছে কলকাতা পুলিশ।

আইপিএলে পরিচয় থেকে প্রণয়, এর পর ২০১৪ সালে হাসিনকে বিয়ে করেন সামি। হাসিন পেশায় একজন মডেল। তাদের সংসারে একটি কন্যাসন্তানও রয়েছে।