কেন সাকিবকে ধাক্কা মেরেছিলেন সালাউদ্দিন?

গুরুত্বপূর্ণ ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে ৭ রানে হারিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান শক্ত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। তবে ম্যাচ শেষে এর চেয়েও বেশি আলোচনা হয় সাকিব আল হাসান ও মোহাম্মদ সালাউদ্দিনের স্নায়ুযুদ্ধ নিয়ে।

কুমিল্লার দেয়া ১৬৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৪০ রানের মধ্যে টপঅর্ডারের ৩ উইকেট খোয়ায় ঢাকা। এ ইনিংসের অষ্টম ওভারে মেহেদী হাসানের করা একটি বল দারউইশ রাসুলির ব্যাটের কানায় চুমু খেয়ে চলে যায় উইকেটের পেছনে।তাসত্ত্বেও বলটি ওয়াইড দেন আম্পায়ার।

এ নিয়ে অভিযোগ করে কুমিল্লা। পরিপ্রেক্ষিতে ফিল্ড আম্পায়ার বলেন,বোলার আমার সামনে দাঁড়ানোয় বল দেখতে পাইনি।

এর জের ধরে টাইম আউটের সময় আম্পায়ারের সঙ্গে কথা বলেন সালাউদ্দিন। একপর্যায়ে আম্পায়ারদের কাছে ছুটে যান সাকিব। ওই সময় ঢাকা অধিনায়ককে ধাক্কা দিয়ে মাঠের বাইরে চলে যান কুমিল্লা কোচ।

পরে বিষয়টি নিয়ে চতুর্দিকে নানা ধরনের কথাবার্তা ছড়িয়ে পড়ে। সরগরম হয়ে ওঠে ক্রিকেটপাড়া। তবে ব্যাপারটি অস্বাভাবিক কিছু নয় বলে জানিয়েছেন ভিক্টোরিয়ানসদের অধিনায়ক ইমরুল কায়েস।

তিনি বলেন, ঘটনাটা গুরুতর কিছু নয়,নিছকই মজা। আপনারা জানেন, সালাউদ্দিন স্যার সাকিবের ছোটোবেলার কোচ। কোচ হিসেবে তার সঙ্গে মজা করেছে।

ইমরুল জানান,সালাউদ্দিন স্যারের ধাক্কা খেয়ে হাসছিল সাকিব। এ নিয়ে তার কোনো অভিযোগ নেই। সে অন্য বিষয় নিয়ে আম্পায়ারের সঙ্গে কথা বলছিল। গুরুর ইস্যু নিয়ে কিছু বলেনি শিষ্য।

HEAT OF THE MOMENT!

Comilla Victorians beat Dhaka Dynamites by 7 runs in a nail-biting finish to secure their position firmly in the point table! Here are some HEAT OF THE MOMENT in the match! To Watch BPL Matches LIVE, visit the links below:Rabbitholebd Entertainment YouTube Channel- https://goo.gl/CL5YMY(Inside Bangladesh)Rabbitholebd Sports YouTube Channel- https://goo.gl/1JYxLn (Inside Bangladesh) with Bangla CommentaryRabbitholebd Sports YouTube Channel- https://goo.gl/V2KaK6 (Outside Bangladesh)#BangladeshPremierLeague #BPL6 #RabbitholebdEntertainment #RabbitholebdSports #BPLEdition6 #ComillaVictorians #DhakaDynamites

Posted by Rabbitholebd.com on Tuesday, January 22, 2019