ঢাবিতে শিক্ষক লাঞ্চনার প্রতিবাদ জাবি শিক্ষক-শিক্ষার্থীর

জাবি প্রতিনিধি : কোটা সংস্কারের পক্ষে আন্দোলনরত শিক্ষার্থী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের উপর ছাত্রলীগের হামলা এবং ঢাবি প্রক্টরের দায়হীন বক্তব্যের প্রতিবাদে মুখে কালো কাপড় বেধে মৌন মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় শিক্ষক-শিক্ষার্থী ঐক্যমঞ্চ।

মিছিলটি আজ সোমবার (১৬ জুলাই) সকাল ১১ টায় বিশ^বিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদ ভবন থেকে শুরু হয়ে নতুন কলা ভবন ও রেজিস্ট্রার ভবন হয়ে শহিদ মিনার এসে শেষ হয়।

মিছিলে নৃবিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক মির্জা তাসলিমা সুলতানা,একই বিভাগের অধ্যাপক মানস চৌধুরী,অধ্যাপক সাঈদ ফেরদৌস,প্রতœতত্ত¡ বিভাগের অধ্যাপক স্বাধীন সেন,বাংলা বিভাগের অধ্যাপক শামীমা সুলতানা,সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক শামছুল আলম,দর্শন বিভাগের অধ্যাপক মোস্তফা নাজমুল মানছুর,অধ্যাপক মুহাম্মদ তারেক চৌধুরী, রসায়ন বিভাগের অধ্যাপক মোঃ এনামউল্লা পারভেজ ও ফার্মেসী বিভাগের অধ্যাপক মাফরুহী সাত্তার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় সংসদের সভাপতি নজির আমিন চৌধুরী,জাহাঙ্গীরনগর সাংস্কৃতিক জোটের সভাপতি আশিকুর রহমান ,সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জাবি শাখার সাধারণ সম্পাদক মোঃ দিদার সহ শতাধিক শিক্ষার্থী মুখে কালো কাপড় বেধে মিছিলে অংশগ্রহণ করে।