যবিপ্রবির বঙ্গবন্ধু ক্যারিয়ার ক্লাবের সভাপতি জাকারিয়া, সম্পাদক নিলুফা

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) বঙ্গবন্ধু ক্যারিয়ার ক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে জাকারিয়া হাবিব জিম এবং সাধারণ সম্পাদক নিলুফার মাহারুফ মিম নির্বাচিত হয়েছেন।

শনিবার (২০ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভবনের ২০১ নং কক্ষে যবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো: ইকবাল কবির জাহিদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ও নির্বাচন কমিশনার ড. অভিনু কিবরীয়া ইসলাম এবং ড. মোঃ আশরাফুজ্জামান জাহিদ আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন- সহ-সভাপতি (প্রশাসনিক) তানজিদ মাহমুদ মাহিন, সহ-সভাপতি (পরিকল্পনা) সাদিয়া আফরিন, সহ-সাধারণ সম্পাদক (প্রশাসনিক) নাফিসা তাসনিম ঐশী, সহ-সাধারণ সম্পাদক (পরিকল্পনা) আবদুল্লাহ আল নোমান, সহকারী সাধারণ সম্পাদক (দপ্তর ও উচ্চশিক্ষা) আব্দুল আহাদ সৈকত, কোষাধ্যক্ষ দোলেনুর করিম,পরিচালক (পরিকল্পনা ও পরামর্শ)আব্দুল্লাহ আল মামুন অনিক, পরিচালক (প্রশিক্ষণ ও উন্নয়ন) ফারহানা ইয়াসমিন, পরিচালক (অভ্যন্তরীণ বিষয়ক) অর্পিতা সাহা, পরিচালক (বহিরাগত) ফারিয়া বিনতে ফারুক, পরিচালক (ডিজাইন ও কন্টেন্ট রাইটিং) আবিদ হাসান, পরিচালক (মিডিয়া ও কমিউনিকেশন) তানজিম হাসান, পরিচালক (ইভেন্ট সমন্বয়কারী) জ্যোতিরণ মন্ডল জয়।

এছাড়াও কমিটির কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন বিক্রমজিৎ বিশ্বাস, মো:মোহাইমিনুল ইসলাম মেহরাব, মোঃ সোহাগ হাসান, ফরিদ আহমেদ।