তৈমুরের জন্মদিনে কার গুরুত্ব বেশি?

বলিউডের নায়ক-নায়িকা দম্পতি সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুরকে নিয়ে আলোচনা লেগেই আছে। বাবা-মা তাকে সঙ্গে নিয়ে কোথায় যাচ্ছেন? কি করছেন? পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে সব। সেই সব ছবি প্রকাশের পরপরই ভাইরাল হয়।

জন্ম হওয়া থেকে আজ পর্যন্ত, তৈমুর কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে সবই প্রকাশ হয়েছে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোয়ারের সংখ্যা বড় বড় তারকাকেও হার মানিয়েছে। এক কথায় সবার চোখের মণি ছোট্ট তৈমুর। সোশ্যাল মিডিয়ায় ছোট্ট এই হিরোর জন্মদিন ২০ ডিসেম্বর।

দু’বছর পূর্ণ হবে তার। বেশ বড় পরিসরেই ছেলের জন্মদিন পালন করতে যাচ্ছেন সাইফ-কারিনা। তার জন্মদিনের পার্টিতে কারা নিমন্ত্রিত হতে চলেছেন তাই নিয়ে শুরু হয়েছে জল্পনা।

জানা গেছে, আসন্ন পার্টিতে নিমন্ত্রিতদের নামের তালিকে। তৈমুরের জন্মদিনে কার গুরুত্ব বেশি ? একটি সূত্র জানিয়েছে, তৈমুর এখন স্কুলে যায়। সেখানে তার বন্ধুরা রয়েছে। তার জন্মদিনে তাদের অগ্রাধিকার বেশি তৈমুরের জন্মদিনে। তা ছাড়াও যারা দাওয়াত পাচ্ছে, তারা সকলেই স্টারকিড।

শাহরুখ-পুত্র আব্রাম, তুষার কাপূরের ছেলে লক্ষ্য, অভিষেক-ঐশ্বর্যার মেয়ে আরাধ্যা অবশ্যই থাকছে নিমন্ত্রিত-তালিকায়। থাকছে তৈমুরের ছোট্ট বোন, সোহা আলি খানের মেয়ে ইনায়াও।