অচিরেই বাংলাদেশের গণতন্ত্র মুক্তি পাবে: বিএনপি নেতা আহমেদ আযম খান

বিএনপির ভাইস চেয়ারম্যান এড. আহমেদ আযম খান বলেছেন, স্বৈরাচার শেখ হাসিনার সরকারের পতন ঘটিয়ে অচিরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন। তিনি মুক্তি পেলে বাংলাদেশের গণতন্ত্র মুক্তি পাবে।

জিয়াউর রহমান সমাজকল্যাণ ফোরাম’র উদ্যোগে বৃহষ্পতিবার (৩১ আগস্ট) সকাল ১১ টায়, জাতীয় প্রেসক্লাবের সামনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত সুচিকিৎসা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও তাঁর সহধর্মিনী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে সকল রাজনৈতিক প্রতিহিংসা মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, দেশে মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি চলছে। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার হয়ে যাচ্ছে। তাদের কিছুই হয় না। অথচ মিথ্যা ফরমায়েশি মামলায় দেশনায়ক তারেক রহমান ও তার সহধর্মিনী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে হয়রানিমূলক রায় দেয়া হয়েছে। এগুলো যে সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত তা পাগলও বুঝে।

এড. আহমেদ আযম খান বলেন, বিএনপি নেতারা কথা বললে মানুষ রাস্তায় দাঁড়িয়ে কথা শুনেন। রিক্সাওয়ালারা রিক্সা থামিয়ে আমাদের কথা শুনেন। মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। তারা মুক্তি চায়। আর তাদের মুক্তির জন্য বিএনপি সংগ্রাম করছে।

জিয়াউর রহমান সমাজকল্যাণ ফোরাম’র সভাপতি মনজুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন তাঁতী দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ড. কাজী মনিরুজ্জামান, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্য ইসমাঈল হোসেন সিরাজী, ঢাকা মহানগর দক্ষিণ ওলামা দলের সাধারণ সম্পাদক ক্বারী রফিকুল ইসলাম, জিয়াউর রহমান সমাজকল্যাণ ফোরাম’র সহ—সভাপতি আলী মন্ডল, মজিবর রহমান, আনিসুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জি. সুমন, জেসমিন জুঁই, আরিফুল ইসলাম, মোঃ শফিক, রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এইচ. এম. স্বপন, সহ—সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান, অর্থ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুব বিষয়ক সম্পাদক বরকত পাটোয়ারী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক বেল্লাল হোসেন পাটোয়ারী, কেন্দ্রীয় সদস্য মোঃ সুমন, মিহির ভূঁইয়া, মোঃ রিপন প্রমুখ।

আয়োজক সংগঠনটির দপ্তর সম্পাদক জিয়াউল আহসান প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।