অন টিভি নিউজ এর ৮তম জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন

সন্ধানে আলোর পথ শ্লোগান নিয়ে প্রবাসী বাঙালীদের (ফ্রান্সের প্রথম অনলাইন ও স্যাটেলাইট টেলিভিশন) নানান চড়াই উৎরাই পেরিয়ে ৮ম বছরে পদার্পণ করলো অন টিভি নিউজ। ইতিহাস, ঐতিহ্য, সাংস্কৃতিক, খেলাধুলা ও বিনোদন, স্থানীয় সমস্যা প্রতি মুহুর্তের খবর ও প্রবাসীদের নিয়ে অন টিভি নিউজ ফ্রান্স প্রবাসী ভাঙালীদের শুদ্ধচিন্তা,মুক্তিবুদ্ধি চেতনা নিয়ে মহান ২১ ফেব্রুয়ারী ২০১৭ সালে যাত্রা শুরু করে ফ্রান্সের রাজধানী প্যারিস থেকে।

এক-এক করে আজ ওই দিনে ৮ম বছরে পদার্পনে অন টিভি নিউজের চেয়ারম্যান রুবেল আহমদ এক বিজ্ঞপ্তিতে ফ্রান্স সহ ইউরোপ ও এশিয়ার মধ্যপ্রাচ্যের ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রবাসী বাঙালী সহ অন টিভি নিউজে কর্মকরত সাংবাদিক, বিনোদনকর্মী কলকৌশলীদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। তার সাথে মহান ভাষা আন্দোলনের শহীদের রুহের আত্মার মাগফিরাত কামনা করেন।

অন টিভি নিউজ এর ৮ম বছর পদার্পনে প্যারিসের হেড অফিস থেকে স্থানীয় সময় সকাল ১০টা থেকে সরাসির লাইভ অনুষ্ঠান সম্প্রচার কারা হবে। অনুষ্ঠান সুচিতে রয়েছে সকাল ১০.১৫ মিনিটে কেক কাটা, দুপুর ১২টা গুনিজনের সাক্ষাত ও আলোচনা সভা, ভাষা আন্দোলনে শহীদের প্রতি বিশেষ মোনাজত, দুপুর ২টায় কর্মকরত সাংবাদিক,বিনোদনকর্মী ও কলাকৌশলীদের আনন্দমেলা, সন্ধ্যা ৬ টা থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অন টিভি নিউজের চেয়ারম্যান রুবেল আহমদ এক বিজ্ঞপ্তিতে বলেন, অন টিভি নিউজ ফ্রান্সে বাঙালী প্রবাসীদের একটি জনপ্রিয় গণমাধ্যম। প্রবাসে বাঙ্গালীদের নিয়ে শিক্ষা,ক্রীড়া, সাহিত্য-সংস্কৃতি ও বিনোদনমূলক বাঙালী কালচার অনুষ্ঠানাদি প্রচারের পাশাপাশি বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক ইস্যুতে জনমত গঠনে টেলিভিশনের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। তিনি ভাঙালী প্রবাসী জনগণের স্বার্থকে অগ্রাধিকার দিয়ে দায়িত্বশীলতার সঙ্গে সম্প্রচার কার্যক্রম পরিচালনা করবে- এমন প্রত্যাশাও ব্যক্ত করেন তিনি।