অবিশ্বাস্য কাণ্ড, মায়ের পুত্রসন্তান প্রসব করাল ১২ বছরের কিশোরী কন্যা

ইন্টারনেটের দুনিয়ায় বিভিন্ন অদ্ভুত খবর দেখতে পাওয়া যায়। এর মধ্যে এমন খবরও পাওয়া যায়, যা বহুক্ষেত্রে অবিশ্বাস্য বলে মনে হয়। যা চোখ কপালে তুলে দেয়। এক মহিলার জন্য সন্তানের জন্ম দেওয়ার অনুভব সবকিছুর থেকে আলাদা।

কিন্তু, সেই প্রসব করানোর ক্ষেত্রে যদি অগ্রণী ভূমিকা নিতে দেখা যায় তাঁরই কিশোরী কন্যাকে! তাহলে! এমনই এক ঘটনার সাক্ষী থাকল মার্কিন যুক্তরাষ্ট্র। মিসিসিপির বাসিন্দা এক ১২ বছরের কিশোরী জেসি নিজের মায়ের জন্য অবিশ্বাস্য কাণ্ড করে দেখাল। আর সেই ঘটনা ধরা হল ক্যামেরায়।

জানা গিয়েছে, এই ঘটনা আচমকা ঘটেনি। চিকিৎসকরাই ওই কিশোরীকে প্রস্তাব দেন, সে তার মায়ের প্রসব করাতে চায় কি না। কিশোরী তাতে রাজি হয়। শুধু তাই নয়, চিকিৎসকদের তত্ত্বাবধানে সে নিজের মায়ের সফল ডেলিভারি করে।

আসলে, ১২ বছরের জেসির মায়েরও ইচ্ছা ছিল, প্রসবের সময় অপারেশন থিয়েটারে থাকুক জেসি। তিনি জানান, কয়েক বছর আগে, তিনি প্রথম পুত্রসন্তানের জন্ম দেন। সেই সময়ও জেসি থাকতে চেয়েছিল। কিন্তু, তখন জেসির বয়স খুবই কম ছিল। ফলে, তাকে থাকতে দেওয়া হয়নি।

কিশোরীর মা জানান, এবারই তিনি শেষবার মা হলেন। তাই তিনি চাইছিলেন যেন জেসি প্রসবের সময় তাঁর পাশে থাকুক। এরপরই চিকিৎসকরা তাকে থাকার অনুমতি দেন। মায়ের পুত্রসন্তান প্রসব করাল ১২ বছরের এই কিশোরী কন্যা। জানা গিয়েছে, ওই ফেসবুক পোস্টটি প্রায় ২ লক্ষ শেয়ার হয়েছে। সওয়া ২ লক্ষ লাইক পড়েছে এবং প্রায় ২০ হাজার কমেন্ট এসেছে।-এবিপি